২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৩৮:৩০ অপরাহ্ন
আরএমপি ডিবি’র অভিযানে ৬ জুয়াড়ি আটক; জুয়ার সরঞ্জামাদি উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ২৮-১০-২০২৩
আরএমপি ডিবি’র অভিযানে ৬ জুয়াড়ি আটক; জুয়ার সরঞ্জামাদি উদ্ধার

রাজশাহী মহানগরী’র বোয়ালিয়া মডেল থানার শিরোইল কাঁচাবাজার এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ  ও তাসসহ ৬ জুয়াড়িকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।


আটককৃত আসামিরা হলেন মো: মোক্তার হোসেন (৫০), মো: আবু সাঈদ (৫৩), মো: শুকুর আলী (৩৫), মো: আমিনুর শেখ (৬০), শ্রী দ্বীপক কুমার সরকার (৩৮) ও মো: শাহারুল ইসলাম জাহিদ (৪৫)। মোক্তার রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শিরোইল মাছুয়াপাড়ার মৃত ইসাহাক বিশ্বাসের ছেলে, সাঈদ একই থানার শিরোইল কাঁচাবাজারের মৃত সাকিরের ছেলে, শুকুর আলী শিরোইল বাস্তুহারা পাড়ার মৃত চান্দু শেখের ছেলে, আমিনুর চন্দ্রিমা থানার শিরোইল কলোনির মৃত পুলাদ শেখের ছেলে, দ্বীপক কুমার নওগাঁ জেলার সদর থানার নওগাঁা নাপিতপাড়ার শ্রী দিলীপ সরকারের ছেলে ও শাহারুল ইসলাম গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বোয়ালিয়া জঙ্গলমারা গ্রামের মো: আব্দুর রহমানে ছেলে।


ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৭ অক্টোবর ২০২৩ খ্রিস্টাব্দ সন্ধ্যায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কেএম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমানের নেতৃত্বে এসআই মো: আব্দুর রহমান ও তার টিম রাজশাহী মহানগর এলাকায় অভিযান পরিচালনা করছিল। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, বোয়ালিয়া মডেল থানার শিরোইল কাঁচাবাজার এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে এবং হট্টগোল করে জনসাধারণের বিরক্তি সৃষ্টি করছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সন্ধ্যা পৌনে ৭:০০ টায় বোয়ালিয়া মডেল থানার শিরোইল কাঁচাবাজার এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৬ জনকে আটক করে। এসময় আসামিদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার করেন।


গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় জুয়া আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন