২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:০০:৫৪ পূর্বাহ্ন
রাসিক মেয়রের সাথে রাবি ছাত্রলীগের ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ছাত্রলীগের নেতৃবৃন্দের
  • আপডেট করা হয়েছে : ২৫-১০-২০২৩
রাসিক মেয়রের সাথে রাবি ছাত্রলীগের ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ছাত্রলীগের নেতৃবৃন্দের

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নবনির্বাচিত কমিটিকে কেন্দ্র করে উদ্ভুত পরিস্থিতিতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটনের সাথে রাবি ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ ও আন্দোলনরত পদপ্রত্যাশী নেতাকর্মীদের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। নগর ভবনে আয়োজিত বৈঠকে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নিকট রাবি ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ ও আন্দোলনরত পদপ্রত্যাশী নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

বৈঠকে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাসিক এএইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশ ছাত্রলীগের মতো একটি ঐতিহ্যবাহী ছাত্র সংগঠনের নেতৃত্ব নিয়ে প্রতিযোগিতা থাকবে, কিন্তু সেটা নিয়ে নিজেদের মধ্যে অন্তকোন্দলে জড়িয়ে পরলে চলবে না। রাবি ছাত্রলীগকে সুসংগঠিত ও সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। সামনে জাতীয় নির্বাচনকে মাথায় রেখে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দেন তিনি।


বৈঠকে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, রাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, নগর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ।


বৈঠকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি মো. মোস্তাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক আসাদুল্লা হিল গালিব উপস্থিত ছিলেন।


এ সময় পদপ্রত্যাশীদের মধ্যে রাবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কাজী আমিনুল হক লিংকন, বর্তমান সহ-সভাপতি শাহীনুল ইসলাম সরকার ডন ও তাওহীদুল ইসলাম দুর্জয়, যুগ্ম-সাধারণ সম্পাদক নিয়াজ মোর্শেদ, ছাত্রলীগ নেতা অনিক মাহমুদ বনি ও সাকিবুল হাসান বাকি প্রমুখ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন