২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:১৮:৫৯ পূর্বাহ্ন
মোস্তাফিজের চোট
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২৩
মোস্তাফিজের চোট

পিঠের নাছোড়বান্দা ব্যথায় কাবু হয়ে এশিয়া কাপ থেকে নিজেকে সরিয়ে নিতে বাধ্য হয়েছেন তামিম ইকবাল। তামিমের অনুপস্থিতির পর পেসার ইবাদ হোসেন এশিয়া কাপের দলে থাকলেও বাদ সেধেছে ইনজুরি। এদিকে জ্বরে ভুগছেন লিটন দাস। দলের সঙ্গে যাওয়া হয়নি তার শ্রীলংকায়। আগামীকাল বাংলাদেশের প্রথম ম্যাচে খেলা হচ্ছে না তার।


এসব দুঃসংবাদের পর নতুন খবর, অনুশীলনে চোট পেয়েছেন মোস্তাফিজুর রহমান। দুদিন আগে শ্রীলংকায় যাওয়া বাংলাদেশ দল কাল প্রথম অনুশীলন করেছে। তবে বাঁ-হাতি পেসার মোস্তাফিজের চোট তেমন গুরুতর নয়, এমন খবরই পাওয়া গেছে।


চোটে জেরবার শ্রীলংকার খর্বশক্তির দল


এশিয়া কাপের বর্তমান চ্যাম্পিয়ন শ্রীলংকা টুর্নামেন্ট শুরুর একদিন আগে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। লংকান ব্যাটার আভিষ্কা ফার্নান্দো করোনা আক্রান্ত হয়ে আগেই ছিটকে যান। ইনজুরির দরুন দলের সবচেয়ে বড় তারকা ওয়ানিন্দু হাসারাঙ্গাকেও পাচ্ছে না হাইব্রিড মডেলের টুর্নামেন্টের সহ-আয়োজক দেশটি। তারকা পেসার দুশমান্থ চামিরা, লাহিরু মাধুশঙ্কা ও লাহিরু কুমারাও দলে নেই।


লংকান বোলিং বিভাগের বড় দুই শক্তির জায়গা ছিলেন দুশমান্থ চামিরা ও ওয়ানিন্দু হাসারাঙ্গা। চামিরা, লাহিরু ও মাদুশঙ্কা ছিটকে যাওয়ায় শ্রীলংকার পেস বোলিং আক্রমণে নেতৃত্ব দিতে হবে কাসুন রাজিথা, প্রমোদ মাদুশান ও মাথিশা পাথিরানাকে। হাসারাঙ্গার জায়গায় শ্রীলংকা বাঁ-হাতি স্পিনার দুনিথ ওয়েল্লালাগেকে দলে নিয়েছে।


শেয়ার করুন