২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৫:২৪:১৯ অপরাহ্ন
কোচ বরখাস্তের খবর মিথ্যা দাবি করলেন নেইমার
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২৩
কোচ বরখাস্তের খবর মিথ্যা দাবি করলেন নেইমার

নেইমারকে নিয়ে আলোচনা যেন এখন খুব সাধারণ ঘটনা। মাঠের পারফরম্যান্স যা-ই হোক, মাঠের বাইরের ঘটনায় তাঁকে কথাবার্তা হয় অনেক। নতুন ক্লাবে এসে এবার কোচের চাকরি যাওয়ার গুঞ্জনে তাঁর নাম জড়িয়ে গেছে। তবে নেইমার তা ভিত্তিহীন বলে দাবি করেছেন। 


চুক্তি হওয়ার পরও চোটে পড়ায় আল হিলালে তাঁর অভিষেকটা একটু দেরীতেই হয়েছে। আল রিয়াদের বিপক্ষে যে ম্যাচে অভিষেক হয়েছে, সেটাতেও বদলি হিসেবে নামেন ৬৪ মিনিটে। সৌদি প্রো লিগের সেই ম্যাচে মাত্র ২৬ মিনিট খেলে ২ গোলে অ্যাসিস্ট করেছেন, দলও জিতেছে ৬-১ গোলের ব্যবধানে। তবে সমস্যা হয়েছে আল হিলালে তাঁর দ্বিতীয় ম্যাচের পর। এএফসি চ্যাম্পিয়নস লিগের ম্যাচে নাভবাহরের বিপক্ষে একের পর এক সুযোগ পেয়েও গোল করতে পারেননি। উল্টো হলুদ কার্ড দেখেছেন তিনি। তখনই স্প্যানিশ সংবাদমাধ্যমে জানা গেছে, আল হিলালে নেইমার যাওয়ার পর তাঁর (জেসুস) সঙ্গে সম্পর্কে ফাটল ধরেছে। জেসুসের কৌশলগত নীতির সঙ্গে অসন্তোষ প্রকাশ করেছেন নেইমার। তাঁরা একে অপরের সঙ্গে খুব কম কথা বলেন। জেসুসকে বরখাস্ত করার চেষ্টা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড করে যাচ্ছেন বলে জানা গেছে। 

 

জেসুসের চাকরি যাওয়ার গুঞ্জন অস্বীকার করেছেন নেইমার। ইনস্টাগ্রামে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড বন, ‘পুরাই ফালতু। আপনাদের এসব বিশ্বাস করা বন্ধ করতে হবে। যেসব পেজে লাখ লাখ অনুসারী রয়েছে, তাতে এমন মিথ্যা খবর আপনারা প্রচার করতে পারেন না। আপনাদের প্রতি সম্মান রেখেই বলছি, এসব বন্ধ করুন।’ পিএসজিতে ছয় বছর থাকার পর ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সঙ্গে ক্লাবটির সম্পর্কে ফাটল ধরে। এরপর দুই বছরের চুক্তিতে আল হিলালে গিয়েছেন তিনি। বছরে ১০ কোটি ইউরো বেতন পাবেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। বাংলাদেশি মুদ্রায় তা ১ হাজার ১৯৬ কোটি ৩৯ লাখ টাকা। তবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এখনো নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। ৩ ম্যাচ খেলে এখনো পাননি গোলের দেখা। যেখানে চলতি মৌসুমে দল আছে দারুণ ছন্দে, সেখানে নেইমার যেন বেশ বিবর্ণ।


শেয়ার করুন