২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০২:১৯:২৫ পূর্বাহ্ন
বাঘায় জাপার সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ রাজ্জাকের রোগমুক্তি কামনা
  • আপডেট করা হয়েছে : ২৫-০৯-২০২৩
বাঘায় জাপার সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ রাজ্জাকের রোগমুক্তি কামনা

রাজশাহীর বাঘা উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবদুর রাজ্জাকের রোগমুক্তি কামনা করা হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই রোগমুক্তি কামনা করা হয়।


জানা যায়, বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবদুর রাজ্জাক বাঘা উপজেলা জাতীয় পার্টির প্রতিষ্টাতা সভাপতি এবং বাঘা শাহদৌলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ছিলেন। তিনি বাঘা পৌরসভার বানিয়াপাড়া গ্রামের বাসিন্দা। তিনি হটাৎ অসুস্থ হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রর ভর্তি করা হয়। বর্তমানে তিনি তৃতীয় তলার ১ নম্বর কেবিনে চিকিৎসা নিচ্ছেন বলে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমেেপ্লক্য্রের টিএইএ ডা. আসাদুজ্জামান আসাদ।


এদিকে তার রোগমুক্তি কামনা করে স্থানীয় গণমাধ্যম কর্মীদের প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন বাঘা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জাসদের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর অত্যতম সদস্য এবং সাবেক জেলা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শফিউর রহমান শফি, জেলা আওয়ামীরীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ লায়েব উদ্দীন লাভলু, ন্যাপ নেতা মোস্তাফিজুর রহমান খান, জেলা আওয়ামীলীগের সদস্য ও বাঘা পৌরসভার মেয়র আক্কাছ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মনোয়ার হোসেন মামুন, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা কলিম উদ্দিন প্রমুখ।


শেয়ার করুন