২৪ জুন ২০২৪, সোমবার, ০৭:২৮:০৮ পূর্বাহ্ন
নিজ ছেলের মিছিল নিয়ে এসেছেন বাবা
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২৩
নিজ ছেলের মিছিল নিয়ে এসেছেন বাবা

দীর্ঘ সাড়ে ছয় বছর পর আজ সোমবার রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ২৬তম বার্ষিক সম্মেলন। বিশ্ববিদ্যালয়ের সাবাস বাংলাদেশ মাঠে সকাল ১০টায় উদ্বোধন হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে ১২ টায় শুরু হয় অধিবেশন। তবে এখনো উদ্বোধন হয়নি।


এর আগে ১১ টা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসতে শুরু করে নেতাকর্মীরা। এসব মিছিলের মধ্যে একটিতে দেখা যায় এক বয়স্ক ব্যক্তির স্লোগানে এক নেতার মিছিল আসছে। তিনি স্লোগান দিচ্ছেন, ‘ঘরে ঘরে নিয়াজ ভাই, ছাত্রলীগের নিয়াজ ভাই, ভাসিয়ে দাও নিয়াজ ভাই….’ খোঁজ নিয়ে জানা যায়, তিনি বিশ্ববিদ্যালয়ের হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের সভাপতি নিয়াজ মোর্শেদের বাবা আব্দুল মালেক। তিনি এসেছেন ছেলের মিছিল নিয়ে। তার ছেলে নিয়াজ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী।


নিয়াজের বাবা আব্দুল মালেক বিশ্ববিদ্যালয়ের সহায়ক কর্মচারী লীগের সভাপতি এবং মতিহার থানা কৃষক লীগের সাবেক সভাপতি। মালেক দেশ রূপান্তরকে বলেন, আজ বিশ্ববিদ্যালয়ের ২৬তম সম্মেলন। ৯০ দশকের পর থেকে যত সম্মেলন হয়েছে তার প্রত্যেকটি সম্মেলনে উপস্থিত থাকতাম। এবার নিজের সন্তানের জন্য এসেছি। আশা করছি নতুন যে নেতৃত্ব আসবে জননেত্রীর স্মার্ট বাংলাদেশ তথা স্মার্ট ছাত্রলীগ গঠন করবে। বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তির উন্নয়ন করবে। বাংলাদেশ ছাত্রলীগের আন্দোলনের যে ধারাবাহিক ইতিহাস তা বজায় রাখবে। নতুন নেতৃত্ব যেন সাদ্দাম-ইনানরে পথে হাটে। আজ আমার সুযোগ্য সন্তানও একটি পদ প্রত্যাশী। তাকে সহ সকল পদ প্রত্যাশীদের জন্য একজন অভিভাবক হিসেবে দোয়া করছি।


শেয়ার করুন