২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১১:৪০:১৭ পূর্বাহ্ন
ডেমরায় পুলিশের গুলিতে আহত যুবক ডাকাত কি না জানেন না ওসি
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২৩
ডেমরায় পুলিশের গুলিতে আহত যুবক ডাকাত কি না জানেন না ওসি

রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার দেল্লা বামৈল এলাকায় পুলিশের শটগানের গুলিতে এক যুবক আহত হয়েছেন। তাঁর নাম মিনহাজুল আবেদন ফাহিম (২৭)। আজ শনিবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ সদস্যরাই ফাহিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। 


ফাহিম ডাকাত দলের সদস্য বলে দাবি করছেন অভিযানকারী পুলিশ সদস্যরা। তবে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব বলছেন, ফাহিম ডাকাত কি না তিনি নিশ্চিত নন। তবে ডাকাতেরা ফাহিমের বাসায় ভাড়া থাকত বলে দাবি করেন তিনি।


ঘটনার বর্ণনায় ফাহিমের স্ত্রী বৃষ্টি আক্তার সীমা বলেন, তাঁরা দেল্লা বামৈল মাতবর বাড়ি রোডে নিজেদের বাড়িতে থাকেন। ফাহিম তেমন কিছু করেন না। বিদেশে যাওয়ার চেষ্টা করছিলেন। আজ ভোরে তাঁদের বাসায় বেশ কয়েকজন মানুষ আসেন। তাঁরা নিজেদের পরিচয় না দিয়ে বাড়ির গেট ধাক্কাতে থাকেন এবং ডাকাডাকি করেন। তখন ফাহিম ও তাঁর ছোট ভাই নাইম (২৩) ভয়ে ঘর থেকে বের হয়ে ছুটোছুটি শুরু করেন। এ সময় সাদাপোশাকে থাকা পুলিশ গুলি করে। ফাহিমের ডান পায়ে গুলিবিদ্ধ হয়। পরে ফাহিমের ছোট ভাইকেও আটক করে নিয়ে যায় পুলিশ। 


এ ব্যাপারে জানতে চাইলে আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব আজকের পত্রিকাকে বলেন, ‘গতরাতে মহাসড়কে ডাকাতি করছিল একটি ডাকাত দল। ভুক্তভোগীরা পুলিশকে অভিযোগ করলে ডাকাতদের ধরতে অভিযান চালানো হয়। তাদের অবস্থান ডেমরা এলাকায় শনাক্ত করা হলে ভোর ৪টার দিকে সেখানে অভিযান চালানো হয়। আমরা আসামিকে ধরতে ঘেরাও দিতেই আসামিরা দা বটি নিয়ে পুলিশ টিমের ওপর হামলা চালায় ও পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ফাঁকা গুলি ছুড়লে মিনহাজ আবেদিন নামে এক ব্যক্তির পায়ে গুলি লাগে।’ 


শেয়ার করুন