২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৫:৪৬:১২ অপরাহ্ন
পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের মামলায় জামায়াত নেতা গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ২৯-০৮-২০২৩
পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের মামলায় জামায়াত নেতা গ্রেপ্তার

চট্টগ্রামে পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের মামলায় জামায়াতে ইসলামীর মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান হেলালীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল সোমবার রাতে তাঁকে বাদুরতলা আরাকান হাউজিং সোসাইটির নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার স্পীনা রানী প্রামাণিক এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৮ জুলাই ডবলমুরিং থানা এলাকায় মিছিল থেকে পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুর মামলার অন্যতম প্রধান আসামি ছিলেন শামসুজ্জামান হেলালী। ভিডিও ফুটেজে তাঁকে শনাক্ত করা হয়। এ ছাড়া ২০২২ সালে ২৩ আগস্ট বন্দর থানা এলাকায় মিছিল থেকে গাড়ি ভাঙচুর, ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলাসহ বাকলিয়া থানার পৃথক আরেকটি মামলার পলাতক আসামি। তাঁর বিরুদ্ধে অন্তত ৩৯টি নাশকতার মামলা রয়েছে।


বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, জামায়াতের এই নেতাকে সোমবার রাতে ডিবি পুলিশের বন্দর ও পশ্চিম বিভাগের একটি দল অভিযান চালিয়ে গ্রেপ্তার করে।


উল্লেখ্য, শামসুজ্জামান হেলালী ২০১০-১৫ মেয়াদে চট্টগ্রাম সিটি করপোরেশনের ৮ নম্বর শুলকবহর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেন।


শেয়ার করুন