২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৪২:৩৪ পূর্বাহ্ন
‘এমএলএসে স্বপ্নের মতো অভিষেক হয়েছে মেসির’
  • আপডেট করা হয়েছে : ২৭-০৮-২০২৩
‘এমএলএসে স্বপ্নের মতো অভিষেক হয়েছে মেসির’

শেষ মুহূর্তে দুর্দান্ত ফ্রি কিকে ইন্টার মায়ামির জার্সিতে অভিষেক ম্যাচে গোল করেন লিওনেল মেসি। মায়ামির সেই ম্যাচ ছিল লিগস কাপে। মেজর লিগ সকারে (এমএলএস) অভিষেকেও চোখ ধাঁধানো গোল করেন মেসি। লিগে মায়ামিও জিতেছে দীর্ঘদিন পর। আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলারের পারফরম্যান্সে মুগ্ধ ডেভিড বেকহাম। 


রেড বুল এরিনাতে আজ এমএলএসে ইন্টার মায়ামির প্রতিপক্ষ ছিল নিউইয়র্ক রেড বুলস। এই ম্যাচে শুরুর একাদশে ছিলেন না মেসি। এরপর ৬০ মিনিটের সময় লিওনার্দো কাম্পানার বদলি হিসেবে নামেন মেসি। আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলার গোল করেন ৮৯ মিনিটে। ডি-বক্সের ভেতরে রেড বুলসের এক ডিফেন্ডারকে ভেলকি দেখিয়ে বেঞ্জামিন ক্রিমাশ্চিকে বল বাড়ান মেসি। পরে ফিরতি বল পেয়ে বাঁ পায়ের শটে লক্ষ্য ভেদ করেন সাতবারের ব্যালন ডি অর জয়ী ফুটবলার। যেখানে এমএলএসে মায়ামি সর্বশেষ জয় পেয়েছিল এ বছরের ১৪ মে। দীর্ঘদিন পর টুর্নামেন্টে পাওয়া জয়ে মেসির প্রশংসা করেছেন বেকহাম। মায়ামির সহস্বত্বাধিকারী ইনস্টাগ্রামে মেসির ছবি পোস্ট করে লিখেছেন, ‘স্বপ্নগুলো এভাবেই তৈরি হয়। ধন্যবাদ নিউইয়র্ক। ইন্টার মায়ামির দুর্দান্ত জয়।’ 


এমএলএস অভিষেকে গোল করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মেসি নিজেও। ইনস্টাগ্রামে বেশ কিছু পোস্ট করেছেন। আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলার ক্যাপশন দিয়েছেন, ‘এমএলএসে ফেরার ম্যাচে দুর্দান্ত জয়। নিউইয়র্ককে ধন্যবাদ।’ মায়ামির জার্সিতে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলে ১১ গোল করেছেন এবং ১ গোলে অ্যাসিস্ট করেছেন। তিন ম্যাচে করেছেন জোড়া গোল। যেখানে লিগস কাপে ক্রুজ আজুলের বিপক্ষে বদলি খেলোয়াড় হিসেবে নেমে মায়ামির জার্সিতে অভিষেক হয় মেসির। মেসি জাদুতে লিগস কাপ জিতে প্রথমবারের মতো কোনো মেজর টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয় মায়ামি।


শেয়ার করুন