২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:৫৫:৩৩ পূর্বাহ্ন
পারল না বার্সা, লাল কার্ড দেখলেন জাভিও
  • আপডেট করা হয়েছে : ১৪-০৮-২০২৩
পারল না বার্সা, লাল কার্ড দেখলেন জাভিও

গত মৌসুমেই লা লিগা চ্যাম্পিয়ন হয়েছে বার্সেলোনা। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের নতুন মৌসুমের শুরুটা হয়েছে ভুলে যাওয়ার মতো। জিততে তো তারা পারেনি, একই সঙ্গে কোচ জাভি হার্নান্দেজকেও দেখতে হয়েছে লাল কার্ড। 


কলিসিয়াম আলফোনসো পেরেজ স্টেডিয়ামে গতকাল লা লিগায় বার্সেলোনার প্রতিপক্ষ ছিল হেতাফে। পুরো ম্যাচে রেফারিকে বারবার কার্ড বের করতে হয়েছে। খেলা শুরুর ১৫ মিনিটে হেতাফের স্তেফান মিত্রোভিচকে দিয়ে ম্যাচে হলুদ কার্ড দেখানো শুরু হয়। এরপর ৩৮ মিনিটে হলুদ কার্ড দেখানো হয় হেইম মাতাকে। হেতাফের দুজনের পর হলুদ কার্ড দেখেছেন বার্সেলোনার রাফিনহা। ৩৮ মিনিটে হেতাফের মিডফিল্ডার কার্লোস অ্যালেনার থেকে বল নিতে গিয়ে পড়ে যান রাফিনহা। এই ঘটনায় রাফিনহা, অ্যালেনা-দুজনকেই হলুদ কার্ড দেখানো হয়েছে। কিছুক্ষণ পরে বার্সা ১০ জনের দল হয়ে যায়। হেতাফের গাস্তন আলভারেজকে ৪২ মিনিটে কনুই মেরে লাল কার্ড দেখেন রাফিনহা। প্রথমার্ধ শেষ গোলশূন্য ড্রয়ে। 


দ্বিতীয়ার্ধে হেতাফেও ১০ জনের দলে পরিণত হয়। ৫৭ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন হেইম মাতা। এরপর ৭০ মিনিটে মাঠ ছাড়তে হয়েছে বার্সেলোনার কোচ জাভিকে। পেনাল্টি এরিয়াতে বার্সার আবদেসসামাদ এজাজৌলিকে ফাউল করা হলে রেফারির সঙ্গে তর্কে জড়ান জাভি। বার্সা কোচকে লাল কার্ড দেখান রেফারি। জাভি লাল কার্ড দেথার পর হলুদ কার্ড দেখানো হয় পাঁচটি। যার চারটি হেতাফেকে ও একটি দেখানো হয় বার্সাকে। কার্ড বন্যার এই ম্যাচে শেষ পর্যন্ত কেউই জিততে পারেনি। গোলশূন্য ড্র হয়েছে হেতাফে-বার্সেলোনা ম্যাচ।


শেয়ার করুন