৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৩:৫৩:৫৭ পূর্বাহ্ন
স্কুলছাত্রীকে নির্জন বাড়িতে রাতভর আটকে রাখল যুবক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২৩
স্কুলছাত্রীকে নির্জন বাড়িতে রাতভর আটকে রাখল যুবক

পার্কে এক যুবকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক স্কুলছাত্রী। গত ২ আগস্ট দিনাজপুরের পাঁচবিবি পার্কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার (৭ আগস্ট) অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে র্যাব-৫। এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র্যাব-৫ ও সিপিসি-৩ কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম।

গ্রেফতার হওয়া হাসনাইল হোসেন ওরফে তমাল (২০) নওগাঁ জেলার বদলগাছী উপজেলার দুর্গাপুর গ্রামের জহিরুলের ছেলে ও বায়েজিদ হোসেন (২০) জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ছোট মানিক গ্রামের মোহাম্মদ পাঞ্জাব আলীর ছেলে বলে জানিয়েছে র্যাব।   

র্যাব-৫ ও সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্প সূত্র জানায়, দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের ৭ম শ্রেণির ছাত্রী পাঁচবিবি পৌর পার্কে তমাল নামে এক যুবকের সঙ্গে দেখা করতে যায়। এর পর সন্ধ্যা ৭টার দিকে তমাল ও বায়েজিদসহ কয়েকজন তাকে (স্কুলছাত্রী) পাঁচবিবি উপজেলার নওদাপাড়া গ্রামের নির্জন বাড়িতে নিয়ে যায়। 

পরে গভীর রাতে তমাল ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করলে অজ্ঞান হয়ে পড়ে সে। পর দিন সকালে ওই স্কুলছাত্রীকে হিলিগামী একটি যাত্রীবাহী বাসে তুলে দেয় তমাল। স্কুলছাত্রী বাড়ি ফিরে তার পরিবারকে বিষয়টি জানায়। পরে তার মা বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে ৬ আগস্ট পাঁচবিবি থানায় মামলা করেন।

সিপিসি-৩ কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিদের গ্রেফতার করতে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। র্যাব-৫ জয়পুরহাট ও র্যাব-১২ ক্যাম্পের যৌথ অভিযানে ৬ আগস্ট গভীর রাতে বগুড়া সদরের ফুলবাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শেয়ার করুন