২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:০৩:২০ পূর্বাহ্ন
ধর্ষণচেষ্টার ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি, গ্রেপ্তার দুই যুবক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৭-২০২৩
ধর্ষণচেষ্টার ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি, গ্রেপ্তার দুই যুবক

সিরাজগঞ্জের সলঙ্গায় এক তরুণীকে (২২) ধর্ষণ চেষ্টার দৃশ্যের ভিডিও ও আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব। 


গতকাল শনিবার রাত ২টায় সলঙ্গা থানার দত্তকুশা উত্তরপাড়া গ্রামের মেসার্স তন্ময় ব্রিকস্ ফিল্ডের ভেতর থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। 


আজ রোববার দুপুরে সিরাজগঞ্জ র‍্যাব-১২ এর হেডকোয়ার্টার থেকে কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মো. আবুল হাশেম সবুজের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। 

গ্রেপ্তাররা হলেন—সিরাজগঞ্জের সলঙ্গা থানার দত্তকুশা গ্রামের আব্দুল মজিদের ছেলে মোস্তাকিন হোসেন (১৯) ও একই গ্রামের আব্দুল হানিফ আকন্দের ছেলে আব্দুর রহিম (১৯)। 

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গ্রেপ্তার দুই যুবক এক তরুণীকে দীর্ঘদিন ধরে অনৈতিক প্রস্তাব দিতেন। তাঁদের কথায় রাজি না হলে হত্যার হুমকি দিতেন। পরে তাঁরা ওই তরুণীর আপত্তিকর ছবি ও ধর্ষণের চেষ্টার দৃশ্যের ভিডিও মোবাইল ফোনে ধারণ করেন। ভিডিওয়ের জেরে ওই নারীকে ২০ হাজার টাকা দাবি করেন এবং তাঁদের সঙ্গে অনৈতিক সম্পর্ক করার প্রস্তাব দেন। পরে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ও তাঁর অন্যান্য বন্ধুদের সঙ্গে শেয়ারের হুমকি দেন। ওই তরুণী আজ সকালে সলঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।


শেয়ার করুন