২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৫:১৮:৩২ পূর্বাহ্ন
ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনে যুক্ত হলেন ফেরদৌস
  • আপডেট করা হয়েছে : ০৭-০৬-২০২২
ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনে যুক্ত হলেন ফেরদৌস

সিনেমায় নায়ক হওয়ার আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি নিয়েছেন ফেরদৌস। এবার বিশ্ববিদ্যালয়টির সাবেক ছাত্র হিসাবে অ্যালামনাই অ্যাসোসিয়েশনে যুক্ত হলেন এ নায়ক। ৪ জুন তাকে ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাংস্কৃতিক সম্পাদক হিসাবে নির্বাচিত করা হয়েছে দেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক ছাত্র। সেই হিসাবে এ বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কালচারাল সেক্রেটারি হিসাবে দায়িত্ব পাওয়ায় আমি গর্বিত। শিগ্গির একটি আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে আমার কাছে আমার দায়িত্ব অর্পণ করা হবে। চেষ্টা করব আমার দায়িত্ব যথাযথভাবে পালন করার।’ ফেরদৌস এ মুহূর্তে একটি সিনেমার শুটিং করছেন গাজীপুরে।

আগামী ১১ জুন পর্যন্ত এ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন। শিগ্গির তিনি নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নেবেন। তার হাতে এ মুহূর্তে সরকারি অনুদানের সাতটি সিনেমা রয়েছে। এগুলো হচ্ছে- ‘মানিকের লাল কাঁকড়া’, ‘ক্ষমা নেই’, ‘দামপাড়া’, ‘১৯৭১ সেইসব দিন’, ‘রাসেলের জন্য অপেক্ষা’, ‘মাইক’, ‘বিউটি সার্কাস’। এদিকে আজ এ নায়কের জন্মদিন।

সাধারণত এ দিনে তিনি কোনো কাজ করেন না। দিনটি পরিবারের সঙ্গেই ব্যয় করেন। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না বলে জানিয়েছেন এ নায়ক। পরিবারের সঙ্গে জন্মদিনের বিশেষ মুহূর্ত

কাটানোর জন্য তিনি গতকাল রাতেই শুটিং স্পট থেকে ছুটি নিয়ে ঢাকায় ফিরেছেন বলে জানিয়েছেন ফেরদৌস।

শেয়ার করুন