২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:০৯:০৪ অপরাহ্ন
গরুর ট্রাক ছিনতাই চেষ্টার অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ২২-০৬-২০২৩
গরুর ট্রাক ছিনতাই চেষ্টার অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার

রাজধানীর শেরেবাংলা নগর থানার শুক্রাবাদ এলাকায় কোরবানির হাটে যাওয়ার পথে একটি গরুবাহী ট্রাক ছিনতাইয় চেষ্টার অভিযোগে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে শেরেবাংলা নগর থানা-পুলিশ।


মঙ্গলবার (২০ জুন) ভোর ৩টার দিকে রাজধানীর শুক্রাবাদ মেইন রোড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আটক ওই যুবলীগ নেতার নাম মারুফ হোসেন বিপ্লব। তিনি মোহাম্মদপুর থানা যুবলীগের আহ্বায়ক ছিলেন।


এ ঘটনায় মঙ্গলবার গরু ব্যবসায়ী জুলফিকার বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করেন।


এ ছাড়াও ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয় দেওয়ান আরাফাত পার্থ (২৭), মো. তানভীর (২৩), মো. জহিরুল ইসলাম (৩৭), মো. রাফি (২৬)। বর্তমানে তারা সবাই কারাগারে আছে।


এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার (২০ জুন) ভোর ৩টার দিকে কয়েকজন গরু ব্যবসায়ী নওগাঁ জেলার মহাদেবপুর থেকে ১৮টি গরু নিয়ে চট্টগ্রামের বোয়ালখালী হাটের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। রাজধানীর শুক্রাবাদ মেইন রোডে আসলে ওই যুবলীগ নেতাসহ আরও কয়েকজন মিলে লাঠি সোঁটা নিয়ে গরুর ট্রাকটি আটক করে গরুর ট্রাকের সঙ্গে থাকা ব্যাপারী ও ট্রাক ড্রাইভারকে মারধর করেন। এই সময়ে ট্রাকে থাকা গরু ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ট্রাকে থাকা গরু ব্যবসায়ী আজাদের পকেট থেকে নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় টহলে থাকা শেরেবাংলা নগর থানা-পুলিশের একটি গাড়ি দেখে গরু ব্যবসায়ীরা চিৎকার-চেঁচামেচি করলে পুলিশের গাড়িটি দ্রুত এসে ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যমতে যুবলীগের ওই নেতাকে আটক করে পুলিশ।


এ বিষয়ে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, ‘শুক্রাবাদ মেইন রোড এলাকায় একটি গরুর ট্রাক ছিনতাই হচ্ছে। এমন খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সেখান থেকে যুবলীগের নেতাসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। পরে এ বিষয়ে একজন গরু ব্যবসায়ী থানায় মামলা করলে আমরা বাকি আসামিদের আটক করে আদালতে পাঠানো হয়েছে।’

শেয়ার করুন