০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:৩২:২৪ পূর্বাহ্ন
বৃষ্টি উপেক্ষা করেই ভোটারদের দীর্ঘ লাইন
  • আপডেট করা হয়েছে : ২১-০৬-২০২৩
বৃষ্টি উপেক্ষা করেই ভোটারদের দীর্ঘ লাইন

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে (রাসিক) বৃষ্টি উপেক্ষা করে লাইনে দাঁড়িয়ে আছেন ভোটাররা। এই বৃষ্টির মধ্যে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে ভোটারদের।

বুধবার (২১ জুন) সকাল ১১টা ১০ মিনিটে রাজশাহীতে বৃষ্টিপাত শুরু হয়। পরবর্তীতে অনেককেই বৃষ্টি চলাকালীন লাইনে দাঁড়িয়ে ভোট দেওয়ার জন্য অপেক্ষা করতে দেখা গেছে।

রাসিক নির্বাচনে বেলা ১২ টার দিকে ২৯ নম্বর ওয়ার্ডের ডাশমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের বৃষ্টিতে ভিজে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা গেছে। এর আগে অনেকেই বৃষ্টি থেকে রক্ষার জন্য নিরাপদে আশ্রয় নিয়েছেন। কেউবা বাড়ি ফিরে গেছেন।

এর আগে বুধবার সকাল ৮ টার দিকে ভোটগ্রহণ শুরু হয়। এর তিন ঘণ্টা পরে বৃষ্টিপাত শুরু হয়। তবে বৃষ্টির মধ্যেও ভোটগ্রহণ স্বাভাবিক ছিল বলে এখানকার তিনটি কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তারা জানান।

ভোট দিতে এসে বৃষ্টি শুরু হলে কোনো জায়গা না পেয়ে বৃষ্টিতে ভিজে যান জামাল শেখ। তিনি বলেন, ভোট দিতে আসছিলাম অনেক আগে।

এতোক্ষণ লাইনে দাঁড়িয়ে থেকেও ভোট দিতে পারিনি। বৃষ্টি এসেছে ওঠার কোনো জায়গা পাইনি বাধ্য হয়েই ভিজতে হয়েছে। বাড়িতে যাব। কাপড় পরিবর্তন করে আবার ভোট দিতে আসব।

ভোটার নজরুল ইসলাম জানান, অনেকেই বৃষ্টিতে ভিজে বাড়িতে চলে গেছে। আমি হালকা ভিজেছি। ভোট দিয়ে বাড়ি চলে যাব।

ডাশমারী উচ্চ বিদ্যালয়ের প্রিজাইডিং কর্মকর্তা ইমরান হোসেন বলেন, বৃষ্টির ফলে অনেকেই বারান্দায় উঠেছেন। কেউ কেউ লাইনে দাঁড়িয়ে আছেন ছাতা মাথায় দিয়ে। তবে নির্বাচনে ভোটগ্রহণ স্বাভাবিক রয়েছে।

ভোটাররা এখনো উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন।

প্রসঙ্গত, রাসিকের ২৯ নম্বর ওয়ার্ডের এই তিনটি কেন্দ্র একই জায়গায়। এর মধ্যে ডাশমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটার ৩ হাজার ১৪৭ জন ভোটার, ডাশমারী উচ্চ বিদ্যালয় ভোটার ২ হাজার ৪০২ জন এবং ডাশমারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভোটার ২ হাজার ৪০৫ জন। সবমিলিয়ে কেন্দ্রটিতে মোট ভোটার ৭ হাজার ৯৫৪ জন।


শেয়ার করুন