২৩ সেপ্টেম্বর ২০২৩, শনিবার, ০৮:৪৪:০৯ অপরাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
কসোভোতে সার্বদের সঙ্গে সংঘর্ষে ২৫ ন্যাটো সেনা আহত
  • আপডেট করা হয়েছে : ৩০-০৫-২০২৩
কসোভোতে সার্বদের সঙ্গে সংঘর্ষে ২৫ ন্যাটো সেনা আহত

কসোভোর উত্তরাঞ্চলে সার্ব বিক্ষোভকারীদের সঙ্গে সংঘর্ষে তিনটি টাউন হলের সুরক্ষার দায়িত্বে থাকা অন্তত ২৫ জন ন্যাটো সেনা আহত হয়েছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

সার্বিয়ার প্রেসিডেন্ট আলেক্সান্ডার ভুচিকও তার সেনাবাহিনীকে সর্বোচ্চ যুদ্ধ সতর্কাবস্থায় থাকার নির্দেশ দিয়েছেন। খবর রয়টার্সের।

ন্যাটো নেতৃত্বাধীন শান্তিরক্ষা মিশন কেএফওআর কসোভোতে সোমবারের সহিংসতার নিন্দা জানিয়েছে।

হাঙ্গেরির প্রতিরক্ষামন্ত্রী ক্রিস্টফ জালে-বব্রভনিস্কি বলেছেন, বিক্ষোভকারীদের সঙ্গে সংঘর্ষে হাঙ্গেরির ৭ সেনা গুরুতর আহত হয়েছে, চিকিৎসা সেবা দিতে তাদেরকে হাঙ্গেরিতে নিয়ে আসা হবে।

তিনি ২০ সেনার আহত হওয়ার কথা জানান, যাদের মধ্যে ইতালির সেনারাও রয়েছে।

সার্বিয়ার প্রেসিডেন্ট ভুচিক বলেছেন, সংঘর্ষে ৫২ সার্ব আহত হয়েছে, তাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

কসোভোর প্রেসিডেন্ট ভোসা ওসমানি সোমবারের সংঘর্ষের দায় ভুচিককে দিয়ে বলেছেন, সার্বিয়ার প্রেসিডেন্ট কসোভোকে অস্থিতিশীল করতে চাইছেন।

শেয়ার করুন