২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:১৩:১৩ পূর্বাহ্ন
চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা হত্যায় মেয়রসহ ৪৮ জনের বিরুদ্ধে মামলা
  • আপডেট করা হয়েছে : ২৩-০৪-২০২৩
চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা হত্যায় মেয়রসহ ৪৮ জনের বিরুদ্ধে মামলা

 যুবলীগের সাবেক নেতা খাইরুল আলম ওরফে জেম হত্যাকাণ্ডের তিন দিন পর অবশেষে আজ শনিবার মামলা নিয়েছে পুলিশ। খাইরুল আলমের বড় ভাই মনিরুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেন। মামলায় পৌরসভার মেয়রসহ ৪৮ জনকে আসামি করা হয়েছে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুল হক চৌধুরী মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে আসামির তালিকায় কারা রয়েছেন, তা তিনি জানেন না বলে জানান। এ ছাড়া তিনি এ বিষয়ে থানার ওসি কাছে কথা বলার পরামর্শ দেন।

মামলার বাদী মনিরুল ইসলাম বলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোখলেসুর রহমান, সংসদ সদস্য পদে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জেলা যুবলীগের সাবেক সভাপতি সামিউল হক ওরফে লিটন, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহুল হক ওরফে টুটুলসহ মোট ৪৮ জনের নাম উল্লেখ করে ওই মামলা করা হয়েছে। এ ছাড়া মামলায় আরও ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ রাত পৌনে ১০টার দিকে বলেন, ‘সদর থানার ওসির সঙ্গে কথা বলে মামলা গ্রহণের বিষয়টি নিশ্চিত হয়েছি। কিন্তু কাগজপত্র দিতে টালবাহানা করছেন ওসি।’

ওসি সাজ্জাদ হোসেন আজ রাত সাড়ে ১০টার দিকে মুঠোফোনে বলেন, মামলা হয়েছে। তবে মামলার আসামির তালিকায় কারা আছেন, তা জানতে তিনি বাদীপক্ষের সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন।

শেয়ার করুন