২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩৪:৩২ অপরাহ্ন
পাঠান সিনেমার বাংলাদেশে মুক্তি নিয়ে যা বললেন শাহরুখ খান
  • আপডেট করা হয়েছে : ২১-০২-২০২৩
পাঠান সিনেমার বাংলাদেশে মুক্তি নিয়ে যা বললেন শাহরুখ খান

বলিউড কিং খান শাহরুখ খান অভিনিত ‘পাঠান’ মুক্তির ৩ সপ্তাহ পরও প্রেক্ষাগৃহে রাজত্ব করছে। সিনেমাটি একের পর এক ভাঙছে রেকর্ড। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি এরই মধ্যে এক হাজার ২০০ কোটি টাকা ব্যবসা করেছে। 

বাংলাদেশেও ‘পাঠান’ মুক্তি দেওয়া নিয়ে চলছে তোরজোর, হচ্ছে নানা আলাপ। কেউ কেউ বেঁকে বসেছেন, কেউ আবার সিনেমাটি মুক্তি দিতে সাগ্রহে বসে আছেন। তবে ঠিক কবে ‘পাঠান’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে সে বিষয়ে নিশ্চিত করে জানানো হয়নি এখনো। 

তবু শোনা যাচ্ছে, আগামী ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত সিনেমাটি।

এসবের মধ্যেই বাংলাদেশে ‘পাঠান’ মুক্তি নিয়ে কথা বললেন শাহরুখ। সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বাংলাদেশি এক ভক্তের টুইটের উত্তরে শাহরুখ খান জানান, বাংলাদেশে খুব দ্রুত মুক্তি পাবে পাঠান।

এদিন ভক্তদের জন্য টুইটারে প্রশ্নোত্তরের একটা সেশন করেন বলিউড বাদশা শাহরুখ। ওই সেশনে অংশ নিয়ে বাংলাদেশি ভক্ত আবিদ শাহরিয়ার লেখেন- ‘আপনার কোনো ধারণা নেই বাংলাদেশের মানুষ আপনাকে কতটা ভালোবাসে। বিশেষ করে আমি, আমি আপনাকে একজন অন্ধভক্তের মতো ভালোবাসি। আমি আপনাকে কতটা ভালোবাসি ও শ্রদ্ধা করি তা বোঝাতে পারব না। আপনাকে বাংলাদেশে কবে দেখতে পাব?’ সেই কমেন্টের জবাবে শাহরুখ লেখেন, ‘আমাকে জানানো হয়েছে, সিনেমাটি দ্রুত বাংলাদেশে মুক্তি পাবে।’

এদিকে সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশে ‘পাঠান’ সিনেমা মুক্তির ব্যাপারে জানানো হয়। দেশের সিনেমা হলগুলোতে বলিউডের সিনেমা মুক্তির ব্যাপারে একমত হয় চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯ সংগঠন। সংবাদ সম্মেলনে তাদের অনেকেই ছিলেন।

পাঠান সিনেমার মাধ্য দিয়ে চার বছর পর বড় পর্দায় ফিরেছেন শাহরুখ খান। সিনেমাটিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন দীপিকা পাড়ুকোন। এছাড়াও রয়েছেন জন আব্রাহাম ও সালমান খান।

শেয়ার করুন