২৯ ফেব্রুয়ারী ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৩৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ওআইসি সদস্য দেশগুলোর তথ্যমন্ত্রীদের সম্মেলনে যোগ দিতে তুরস্ক পৌঁছেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী রাজধানীর ঝিলপাড় বস্তিতে আগুন আকাশে শাবান মাসের চাঁদ, ২৫ ফেব্রুয়ারি শবেবরাত রাজশাহীতে তিন সহযোগিসহ ধর্ষ’ক গ্রেপ্তার মা-বাবাকে আর বৃদ্ধাশ্রমে দিতে হবে না: সমাজকল্যাণ মন্ত্রী ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যক্তির ১৫ দিনের কারাদণ্ড,৫০ হাজার টাকা জরিমানা চাটখিল থানার পাশেই, টেক্সটাইলের রং ও ক্যামিকেল দিয়ে তৈরী হচ্ছে জন্মদিনের কেক,নিরব ভুমিকায় উপজেলা প্রশাসন! কমলগঞ্জে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ মৌলভীবাজার হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ জীববৈচিত্র্য ফিরে পাচ্ছে শেরপুরের গারো পাহাড়
রাসিকের নিরাপত্তা গার্ডদের পোশাক সামগ্রী দিলেন মেয়র লিটন
  • আপডেট করা হয়েছে : ০৮-১২-২০২২
রাসিকের নিরাপত্তা গার্ডদের পোশাক সামগ্রী দিলেন মেয়র লিটন

রাজশাহী সিটি কর্পোরেশনের ৬৪ জন নিরাপত্তা গার্ডকে পোশাক সামগ্রী প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় নগর ভবনে মেয়র দপ্তর কক্ষে নিরাপত্তা গার্ডদের হাতে পোশাক সামগ্রী তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

উল্লেখ্য, রাজশাহী সিটি কর্পোরেশনের ৬৪জন নিরাপত্তা গার্ডের প্রত্যেককে দুই জোড়া কমপ্লিট পোশাক, দুই জোড়া বুট, দুই জোড়া বেল্ট, দুই জোড়া শোল্ডার ও দুই জোড়া নেম প্লেট প্রদান করা হয়।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, নিরাপত্তা কর্মকর্তা মতিউর রহমান, রাসিকের কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক আজমীর আহমেদ মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন