২৫ সেপ্টেম্বর ২০২৩, সোমবার, ০৯:৪২:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
মৎস্য ঘের থেকে বিশাল কুমির উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২২
মৎস্য ঘের থেকে বিশাল কুমির উদ্ধার

শরীয়তপুরের গোসাইরহাটে পুকুর থেকে কুমির উদ্ধার করেছেন স্থানীয়রা। সোমবার রাত ৮টায় উপজেলার আলাওলপুর ইউনিয়নের পাজালকান্দি এলাকার একটি মাছের ঘের থেকে কুমিরটি উদ্ধার করে বলে জানান আলাওলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওসমান বেপারি।

কুমিরটি ওই এলাকার পাজালকান্দি গ্রামের খলিল কাজির মাছের ঘের থেকে উদ্ধার করা হয়। 

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় পুকুরে বড় একটি কুমির ডিম বা থাকার জন্য মাটি খুঁড়তে দেখেন পুকুরের কাজ করা কর্মীরা। তা দেখে পুকুরে কাজ করে কর্মীরা একটি ফাঁদ পাতেন। সেই ফাঁদে আটকে পড়ে কুমিরটি। কুমিরটি দৈর্ঘ্য প্রায় ৮ ফিট। উপজেলা প্রাণিসম্পদ অফিসে জানালে তাদের কর্মীরা এসে দেখে যায়। 

পাজালকান্দি সমবায় সমিতির সভাপতি লিটন পাজাল বলেন, আমরা এখন আতঙ্কে আছি। কীভাবে এত বড় একটি কুমির আসল এখানে সেটি নিয়ে। আমাদের বাড়ির পাশে ছোট একটি নদী, এতে তো কুমির থাকার কথা নয়। এই কুমিরটি সাধারণত খুলনা বাগেরহাট এলাকায় দেখা যায়।

আলাওলপুর চেয়ারম্যান ওসমান বেপারি বলেন, আমি খবর পেয়েই ঘটনাস্থলে যাই। পরে উপজেলা প্রশাসনকে জানালে তারা সেটি নেওয়ার জন্য বন বিভাগের অফিসে জানান। সকালে এটিকে নেওয়ার জন্য বন বিভাগের ঢাকার কর্মীরা আসবেন। তবে বিষয় হলো এটি খুলনা বাগেরহাটের পানির কুমির। আর এ ঘেরের পাশে ছোট একটি নদী। কীভাবে এটি আসল এখন দেখার বিষয়।

শেয়ার করুন