২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:৫৭:১৯ পূর্বাহ্ন
ভারত ফাইনালে খেলার যোগ্য না: শোয়েব
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২২
ভারত ফাইনালে খেলার যোগ্য না: শোয়েব

ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে স্রেফ উড়ে গেল ভারত। ১৬৮ রান করে রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি হারে ১০ উইকেটের বিশাল ব্যবধানে। 

বৃহস্পতিবার অ্যাডিলেডে দ্বিতীয় সেমিফাইনালে জস বাটলার ও অ্যালেক্স হেলসের ব্যাটিং তাণ্ডবের সামনে কোনো সুযোগই ছিল না ভারতের। 

ভারতীয় বোলারদের বেধড়ক পিটিয়ে ২৪ বল আগে ১৭০ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে ১০ উইকেটের জয়ে ফাইনাল নিশ্চিত করেন বাটলার-হেলস। 

সেমিফাইনালে ভারতের হারে খোঁচা মেরেছেন ক্রিকেট ইতিহাসের দ্রুতগতির পেসার শোয়েব আখতার। মজার ছলে টুইটারে তিনি লেখেন— ভাইয়েরা, আজ কি একটাও আউট করবা না?

শোয়েব আখতার আরও বলেন, এটা ভারতের জন্য খুব বিব্রতকর হার। তারা ভয়ঙ্কর রকম বাজে পারফরম্যান্স করেছে, পরাজয় তাদের প্রাপ্যই ছিল। তারা ফাইনালে ওঠার যোগ্যতাও রাখে না। তারা আজ খুব বাজেভাবে হেরেছে। কন্ডিশন ছিল পেসারদের অনুকূলে, কিন্তু ভারতীয় দলে কোনো এক্সপ্রেস গতির পেসার নেই। 

পাকিস্তানের সাবেক এ তারকা পেসার আরও বলেন, তারা একটি ম্যাচেও যুজবেন্দ্র চাহালকে খেলায়নি! ভারতের দল নির্বাচন বিভ্রান্তিকর। এটা ভারতের জন্য বাজে একটা দিন ছিল। টস হারের পরই তাদের মাথা নিচু হতে থাকে। ইংল্যান্ডের প্রথম পাঁচ ওভারের ব্যাটিং দেখেই ভারতীয়রা আত্মসমর্পণ করে। অন্তত তারা লড়াইটা তো করতে পারত! রাউন্ড দা উইকেট থেকে বাউন্সার ছুড়তে পারত। তাদের মাঝে কোনো আগ্রাসনই ছিল না!

শেয়ার করুন