২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৫০:৩৮ অপরাহ্ন
বাগমারায় এসএসসি ও সমমানের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন এমপি এনামুল
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২২
বাগমারায় এসএসসি ও সমমানের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন এমপি এনামুল

রাজশাহীর বাগমারায় এসএসসি ও সমমানের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

শনিবার বেলা ১১টা থেকে বাংলা দ্বিতীয় পত্রের পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা আরম্ভের কিছু পরে উপজেলার শিকদারীতে সাঁকোয়া উচ্চ বিদ্যালয় ও সালেহা ইমারত গার্লস একাডেমি কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

কেন্দ্র পরিদর্শনকালে প্রশ্ন প্রত্রের বিষয়ে শিক্ষার্থীদের সাথে কথা বলেন। নকল মুক্ত এবং শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় তিনি সন্তষ প্রকাশ করেন।

কেউ যেন অসদুপায় অবলম্বন করে পরীক্ষা দিতে না পারে সে ব্যাপারে হল সুপার ও কেন্দ্র সচিবদের সতর্ক থাকার আহ্বান জানান। চলতি বছর বাগমারায় এসএসসি, দাখিল ও ভোকেশনাল মিলে মোট শিক্ষার্থী প্রায় ৫ হাজার।

উপজেলায় এবার ১২টি কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে তিনটি শিক্ষা বোর্ডের অধিনে এসএসসি ও সমমানের পরীক্ষা। এর মধ্যে রাজশাহী শিক্ষা বোর্ডের অধিনে ৬টি, মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধিনে ৩টি এবং কারিগরি শিক্ষা বোর্ডের অধিনে ৩টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম, সাঁকোয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব আনোয়ার হোসেন, সালেহা ইমারত গালর্স একাডেমির প্রধান শিক্ষক মতিউর রহমান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ট্যাগ অফিসার আব্দুল মান্নান প্রমুখ।

শেয়ার করুন