৩০ মে ২০২৪, বৃহস্পতিবার, ০২:৩৬:১১ পূর্বাহ্ন
ট্রাকচালককে কুপিয়ে জখম
  • আপডেট করা হয়েছে : ০২-০৭-২০২২
ট্রাকচালককে কুপিয়ে জখম

রাজশাহীতে সন্ত্রাসীদের একটি দল এক ব্যক্তিকে কুপিয়ে গুরুতর জখম করেছে। সাদ্দাম হোসেন (৩৯) নামে ওই ব্যক্তি একজন ট্রাকচালক। 

আহত সাদ্দাম নগরীর হড়গ্রাম এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। শুক্রবার রাত ৮টার দিকে নগরীর কোর্ট স্টেশন এলাকার একটি চায়ের দোকানের সামনে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সাদ্দাম হোসেন পেশায় একজন ট্রাকচালক। শুক্রবার রাত ৮টার দিকে কোর্ট স্টেশনের নিচে তুহিনের স্টলে বসে চা পান করছিলেন। এ সময় কোর্ট গুড়িপাড়ার সন্ত্রাসী  শিমুল, কাশিয়াডাঙ্গা শেখপাড়ার ইউসুফ, হৃদয় হোসেন, সম্রাট, রাসেল. আওয়াল ও রুবেল সশস্ত্র অবস্থায় সাদ্দামের ওপর ঝাঁপিয়ে পড়ে। 

তারা সাদ্দামকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে সাদ্দামের বুকে, ডান পায়ে এবং এক পায়ের রগ কেটে রক্তাক্ত হন। এলাকাবাসী দ্রুত উদ্ধার করে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। 

রাতে জ্ঞান ফেরার পর সাদ্দাম জানিয়েছেন, সন্ত্রাসীরা তার কাছে থাকা ৬০ হাজার টাকা ছিনিয়ে নিতেই এই হামলা করে। হামলায় আহত হয়ে মাটিতে পড়ে গেলে সন্ত্রাসীরা তার টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। 

ঘটনা সম্পর্কে আরএমপির কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ জানান, পূর্ব শক্রতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারী সন্ত্রাসীদের ধরতে পুলিশ রাতভর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছে। দ্রুতই তাদের গ্রেফতার করা হবে বলে জানান তিনি। এই ঘটনায় প্রাণনাশের চেষ্টার অভিযোগে থানায় একটি মামলা হয়েছে।

শেয়ার করুন