০৪ মে ২০২৪, শনিবার, ০৭:৪৭:৫৩ পূর্বাহ্ন
অনলাইনে শাকিবের চেয়ে এগিয়ে অনন্ত
  • আপডেট করা হয়েছে : ১৭-০৪-২০২৩
অনলাইনে শাকিবের চেয়ে এগিয়ে অনন্ত

ঈদে মুক্তির অপেক্ষায় আছে চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল এবং শাকিব খান অভিনীত দুটি সিনেমা। বর্ষাকে নিয়ে অনন্ত এবার হাজির হচ্ছেন ‘কিল হিম’ নিয়ে। অন্যদিকে শবনম বুবলীকে নিয়ে শাকিব পর্দায় থাকবেন ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমা নিয়ে। ‘কিল হিম’ হচ্ছে অনন্তর নিজস্ব প্রযোজনারই বাইরে প্রথম সিনেমা। এর পরিচালক ও প্রযোজক মো. ইকবাল।

অন্যদিকে ‘লিডার : আমিই বাংলাদেশ’ পরিচালনা করেছেন তপু খান। এদিকে ১৩ এপ্রিল রাত ৮টায় এফডিসিতে এক অনুষ্ঠানের মাধ্যমে ‘কিল হিম’ সিনেমার টিজার প্রকাশ করা হয় ইন্টারনেট মাধ্যমে। পোস্ট দেওয়া হয় ফেসবুকে অনন্ত ভেরিফায়েড পেজে। অন্যদিকে একই দিন সন্ধ্যা ৭টায় ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার একটি গান প্রকাশ করা হয়। সেটিও অন্যান্য প্ল্যাটফর্মের পাশাপাশি ফেসবুকে শাকিব খানের ভেরিফায়েড পেজে প্রকাশ হয়।

সেই গতকাল বিকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত অনন্তর পেজে তার টিজারটি দেখেছেন ২৩ লাখেরও বেশি ভিউয়ার্স। অন্যদিকে শাকিব খানের পেজে তার গানটি প্রথম পোস্টে দেখেছেন ১৪ লাখ ভিউয়ার্স। দ্বিতীয়বার এইচডি ভার্সন নামে একই গান আরও একবার পোস্ট করলে সেটা দেখেছেন ৩ লাখ ২৯ হাজার দর্শক। অর্থাৎ নিজের পেজে একই আইটেম দুবার পোস্ট করার পরও শাকিব খান দুই পোস্ট মিলিয়ে (১৭ লাখ ২৯ হাজার), অনন্ত জলিলকে ছাড়িয়ে যেতে পারেননি।

দুটি হিসাব মিলিয়ে নেটিজেনরাও ঈদের সিনেমা নিয়ে জনপ্রিয়তার হিসাব কষা শুরু করে দিয়েছেন। অনলাইনে এক টিজার দিয়েই অনন্ত এখনো শাকিবের চেয়ে এগিয়ে। এটাই এখন নেটিজেনদের কাছে আলোচনার খোরাক। এদিকে আজ অনন্ত জলিলের জন্মদিন। দিনটি তিনি রাজধানীর ইকবাল রোডের নিজ বাসায় ভক্তদের সঙ্গে কাটাবেন বলে জানিয়েছেন।

শেয়ার করুন