২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০১:২৮:৫৬ পূর্বাহ্ন
আ.লীগ কর্মী নয়লালের হত্যাকাণ্ডের বিচারের দাবিতে মানবন্ধন
  • আপডেট করা হয়েছে : ১০-০২-২০২৪
আ.লীগ কর্মী নয়লালের হত্যাকাণ্ডের বিচারের দাবিতে মানবন্ধন

রাজশাহী মহানগর আওয়ামী লীগের কর্মী নয়নাল উদ্দিনের হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। শনিবার বেলা ১১টায় রাজশাহী নিউমার্কেটের সামনে সচেতন রাজশাহীর ব্যানের এই মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।


ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়ের ম্যানহোল থেকে নয়নালের মরদেহ উদ্ধার করা হয়। প্রশ্ন হচ্ছে যেখানে একটি পশু সেই কার্যালয় প্রবেশ করতে গেলে অনুমতি প্রয়োজন হয়! সেখানে নয়লাল কিভাবে সেখানে প্রবেশ করলো? কেন তার মরদেহ ম্যানহলের ভেতরে পড়েছিলো? এটি স্পষ্ট একটি হত্যাকাণ্ড। এর দায় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী এড়াতে পারেনা। কারণ তিনি সেই কার্যালয় নিয়মিত ওঠাবসা করেন।


বক্তারা আরও বলেন, এমপি ওমর ফারুক চৌধুরী নানান সময় বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ড ঘটিয়েছে। তার নির্যাতনের শিকার হয়েছেন শিক্ষক থেকে সাধারণ মানুষ। নয়নাল হত্যার পর থেকে ফারুক চৌধুরী নিশ্চুপ। তাকে অবশ্যই এই হত্যাকাণ্ডের জবাবদিহিতা করতে হবে।


এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের এই খুনের সাথে জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি জানান ।


মানববন্ধনে বক্তব্য রাখেন অধ্যক্ষ কামরুজ্জামান, রাজশাহী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল মোমিন, ছাত্রলীগের রাজশাহী মহানগর সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, রকি কুমার ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ।


উল্লেখ্য, গত ১২ ডিসেম্বর রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর মালিকাধীন থিম ওমর প্লাজার ম্যানহল থেকে নয়নাল উদ্দিনের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এই থিম ওমর প্লাজার প্রথম থেকে সপ্তম তলা পর্যন্ত শপিংমল। আর সপ্তম থেকে দশম তলা পর্যন্ত অ্যাপার্টমেন্ট রয়েছে । আর ভবনের ১০ তলার একটি অ্যাপার্টমেন্টে থাকেন ফারুক চৌধুরী। ভবনের কয়েক ফুট পূর্বে ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়।


শেয়ার করুন