৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৩:৫৯:০৬ পূর্বাহ্ন
সুন্দরী হওয়াই কাল হয়ে দাঁড়িয়েছে, কারণ জানালেন স্বস্তিকা
  • আপডেট করা হয়েছে : ১৪-১২-২০২৩
সুন্দরী হওয়াই কাল হয়ে দাঁড়িয়েছে, কারণ জানালেন স্বস্তিকা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির রূপের প্রশংসায় সবাই বরাবরই পঞ্চমুখ। সিনেমা থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া, যেখানে তাকে দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়ে থাকেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। দীর্ঘ দুই দশকের ক্যারিয়ারে অনবদ্য অভিনয়ে কাঁপিয়ে যাচ্ছেন ইন্ডাস্ট্রি।


২০০৮ সালে মুম্বাই কাটিং সিনেমার মাধ্যমে বলিউডেও অভিষেক করেন তিনি। এরপর পাতাললোক, ফৌজদারি বিচার-সহ বিভিন্ন সিরিজে ওটিটি প্লাটফর্মেও কাজ করেছেন এই টালি তারকা। আর এসব ভিন্ন ভিন্ন মাধ্যমে পৃথক চরিত্রে বরাবরই বারবার উঠে এসেছে তার রূপ-সৌন্দর্যের প্রশংসা।


ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বুধবার (১৩ ডিসেম্বর) ছিল স্বস্তিকা মুখার্জির জন্মদিন। জীবনের বিশেষ এই দিনটিতে সংবাদমাধ্যমকে তিনি জানান, এই সৌন্দর্যই নাকি ক্যারিয়ারে সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে তার। তিনি বলেন, শেষ ১০ থেকে ১২ বছর যখন বাংলা সিনেমা ভিন্নদিকে মোড় নিয়েছে, তখন আমার ক্যারিয়ার অন্যদিকে মোড় নেয়। আর আমি সবসময় সেই চরিত্র খুঁজে বের করার চেষ্টা করেছি।


স্বস্তিকা বলেন, আমাকে যে সব চরিত্রে গ্ল্যামারস, সুন্দরী দেখানো হয়েছে তা নয়। তবে আমি চরিত্রের দিকে নজর দিয়েছি। যদিও চরিত্রে দুঃখীভাবও ডিম্যান্ড করে এবং তাতে প্যাথেটিকও দেখায়। আমি এসব মেনে চলার চেষ্টা করি। অনেক সময় দেখতে ভালো হওয়া ক্যারিয়ারে অসুবিধার কারণেও হয়ে দাঁড়িয়েছে।


এছাড়া এমন অনেক ভালো চরিত্রে কাজের প্রস্তাব এসেছে, যেখানে শুধু তাকে মানাবে না ভেবে বাদ দেয়া হয়েছে। ২০১৭ সালে নবারুণ ভট্টাচার্যের একটি উপন্যাসের ওপর ভিত্তি করে নির্মাণ করা সিনেমা, যেখানে অটো ড্রাইভারের বউয়ের চরিত্রে অভিনয় করতে হতো। একজন মধ্যবিত্ত পরিবারের একজন স্ত্রীর চরিত্রে দেখা যাওয়ার কথা ছিল। এতে স্বস্তিকা রাজিও ছিলেন নিজেকে তুলে ধরতে। কিন্তু পরিচালক কিছুতেই রাজি নয়। পরিচালক বলেছিলেন, একজন অটোওয়ালার স্ত্রী এমন সুন্দর হতে পারে না।


এসব কারণে অনেক ভালো ভালো চরিত্রে কাজের সুযোগ হাত ছাড়া হয়েছে বলেও জানিয়েছেন টালি নায়িকা স্বস্তিকা। তারপরও তার অভিনীত এমন কিছু চরিত্র রয়েছে, যা কিনা দর্শকহৃদয়ে গেঁথে রয়েছে বলে জানান তিনি।


শেয়ার করুন