২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৪৪:১৩ অপরাহ্ন
দেশে এখন হাহাকার চলছে : মিনু
  • আপডেট করা হয়েছে : ০৪-০১-২০২৪
দেশে এখন হাহাকার চলছে : মিনু

দেশে এখন হাহাকার চলছে মন্তব্য করে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু বলেছেন, অবৈধ এ সরকারের ডামি নির্বাচনে জনগণ ভোট কেন্দ্রে যাবে না। এই নির্বাচন দেশবাসী মানেও না। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় চলমান আন্দোলনের অংশ হিসাবে সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন, ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে রাজশাহীতে গণসংযোগ ও লিফলেট বিতরণ কালে তিনি এ কথা বলেন।


তিনি আরো বলেন, এ সরকার দেশে বাকশাল কায়েম করেছে। যা জনগণের বুঝতে বাকি নেই। সারা বিশ^কে এ সরকার বুঝিয়েছে সকল দলের অংশগ্রহনে নির্বাচন হচ্ছে। কিন্তু দেশে একতরফা নির্বাচন হচ্ছে। আজ্ঞাবহ নির্বাচন কমিশন ও আইনশৃংখলা বাহিনীর সদস্যদের কাজে লাগিয়ে নির্বাচনী বৈতনী পার করতে চাচ্ছে সরকার। জনগণ এই নির্বাচন যেমন মানে না, তেমনি ৭ তারিখে কেউ ভোট দিতে যাবে না। বক্তব্য শেষে তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে নগরীর সাগরপাড়া কাঁচা বাজার এলাকায় লিফলেট বিতরণ করেন তিনি।


জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির ও রাজশাহী জেলা বিএনপি’র সদস্য দেবাশীষ রায় মধু, জেলা বিএনপি’র সদস্য ও সাবেক এমপি জাহান পান্না, জেলা বিএনপি’র সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তাফা মামুন, জেলা বিএনপি’র সদস্য তোফায়েল হোসেন রাজু, শাহাদাৎ হোসেন ও তাজমুল তান টুটুল, গোদাগাড়ী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আনারুল ইসলাম, এছাড়াও কৃষক দল কেন্দ্রীয় কমিটি রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা কৃষক দলের সাবেক আহ্বায়ক আল-আমিন সরকার টিটু, জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম সমাপ্ত, সদস্য সচিব আকুল হোসেন মিঠু, জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব ও সাংগঠনিক সম্পাদক( দ্বায়িত্বপ্রাপ্ত) রাজশাহী বিভাগ অধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ সালাম বিপ্লব।


এছাড়াও মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার মন্ডল, জেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি ফরিদা বেগম, সাধারণ সম্পাদক সৈয়দা রুমানা হোসেন ও সহজ-সভাপতি মনোয়ারা বেগম ও রাজশাহী সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। উপস্থিত নেতৃবৃন্দ জনগণকে ভোট কেন্দ্রে না যেয়ে সরকারের এই পাতানো নির্বাচনকে বর্জন করার আহ্বান জানিয়ে নানা ধরনের স্লোগান দেন।


শেয়ার করুন