২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:২৬:০৭ অপরাহ্ন
সর্বত্রই কাঁচি প্রতীকের জোয়ার: অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা
  • আপডেট করা হয়েছে : ২৮-১২-২০২৩
সর্বত্রই কাঁচি প্রতীকের জোয়ার: অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা

জনবিচ্ছিন্ন নেতৃত্ব হটিয়ে জনগনের নেতৃত্ব প্রতিষ্ঠার অঙ্গীকার নিয়ে রাজশাহী-২ আসনের পাড়া-মহল্লায় স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশার ‘কাঁচি’ প্রতীককে বিজয়ী করতে গণসংযোগ ও প্রচারণা চালানো হচ্ছে। নেতা-কর্মীদের পাশাপাশি নিয়মিত প্রচারণা চালাচ্ছেন অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।  

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত নগরীর বিনোদপুর, মির্জাপুর, কাজলাসহ ৩০ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন। এছাড়া রাজশাহী বিশ^বিদ্যালয়ের উপাচার্য গোলাম সাব্বির সাত্তারসহ প্রশাসনিক অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য স্বাক্ষাত করেন অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।

রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, এবারের নির্বাচনের জাতীয় ও আন্তজার্তিক পেক্ষাপট ভিন্ন। যার যার জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা নিয়ে জয়ী হতে হবে। আওয়ামী লীগের জোটের একটি দল রাজশাহীতে আওয়ামী লীগের অনেক ক্ষতি করেছে। ভোট নেয়ার সময় নিজেকে আওয়ামী লীগের নেতার মতো করে নিজেকে উপস্থাপন করে। কিন্তু কোন দিনও মুখে ‘জয় বাংলা’ শব্দটা শুনালাম না। জনসম্পৃক্ততা দেখলাম না। এই অবস্থার উত্তোরণ স্বাধীনতার স্বপক্ষের মানুষ চাই। আর একারণেই কাঁচি প্রতীকে সমর্থন দিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা কাজ করে যাচ্ছে। এতে সর্বত্রই এখন কাঁচি প্রতীকের জোয়ার।

তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারি কাঁচি প্রতীকে ভোটের জোয়ার দমিয়ে রাখা যাবে না। সাধারণ মানুষের ব্যাপক সাড়া রয়েছে কাঁচি প্রতীকের পক্ষে। যেটা ভোট বিপ্লবের মধ্য দিয়ে জয় নিশ্চিতের মাধ্যমে দৃশ্যমান হবে।

গণসংযোগে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের অফিসার্স সমিতির সভাপতি মুক্তাদির রহমান রুহি, সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন, রাজশাহী বিশ^বিদ্যালয়ের তৃতীয় শ্রেণি কর্মচারী সমিতির সভাপতি মো. হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. তুহিন, বিনোদপুর বাজার সমিতির সভাপতি শহীদুল ইসলাম শহীদ, আওয়ামী লীগ নেতা ফরহাদ হোসেন শামীম, মামুন , বুলবুল আহমেদসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা


শেয়ার করুন