২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:২৪:৫৫ অপরাহ্ন
যে মন্ত্রীর আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন হিরো আলম
  • আপডেট করা হয়েছে : ০৩-১২-২০২৩
যে মন্ত্রীর আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন হিরো আলম

ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম নির্বাচন কমিশনের কাছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দাখিলের সময় বৃদ্ধির দাবি জানিয়েছেন। তাহলে তিনি বগুড়া-৪ আসনের পাশাপাশি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির কুমিল্লা-১০ আসনে প্রার্থী হবেন।


হিরো আলম বলেন, বগুড়ার দুটি আসন ও ঢাকা-১৭ আসনে প্রতিদ্বন্দ্বিতা করে অনেক পরিচিতি লাভ করেছেন। এতে তার প্রতিদ্বন্দ্বিতা করার সাহস বেড়েছে। এখন দেশের সব মানুষ তাকে চেনেন। এজন্য তিনি নির্বাচন কমিশনারের কাছে মনোনয়ন দাখিলের সময় বৃদ্ধির আবেদন করছেন। সময় বৃদ্ধি করলে তিনি কুমিল্লা-১০ আসনে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন।


এছাড়া যারা নির্ধারিত সময়ে মনোনয়ন জমা দিতে ব্যর্থ হয়েছেন, তারাও দেবেন। হিরো আলম শেষ দিন বৃহস্পতিবার বাংলাদেশ কংগ্রেস জোটের গণঅধিকার পার্টি থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার সাইফুল ইসলামের কাছে মনোনয়ন জমা দেন। হিরো আলম বলেন, তিনি প্রথমে ভুল করে সুপ্রিম পার্টি থেকে মনোনয়নপত্র তুলেছিলেন। পরে গণঅধিকার পার্টি (ডাব মার্কা) থেকে প্রার্থী হয়েছেন।


শেয়ার করুন