২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৫:০৬:৪৩ পূর্বাহ্ন
রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে ট্যাপেন্টাডল ও ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৩
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২৩
রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে ট্যাপেন্টাডল ও ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৩

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ট্যাপেন্টাডল ও ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা নগরীর বোয়ালিয়া ও দামকুড়া থানা এলাকায় অভিযান চালিয়ে ট্যাপেন্টাডল ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃত আসামিরা হলেন,  রাশেদুল ইসলাম রাজু (২২),  রফিকুল ইসলাম (৪০) ও স্বপন মন্ডল (৩৯)। রাশেদুল ইসলাম রাজশাহী মহানগরীর কাটাখালী থানার চরশ্যামপুর চরপাড়ার মো: মাজদার আলীর ছেলে, রফিকুল ইসলাম রাজশাহী জেলার মোহনপুর থানার বসন্তকেদার বিদিরপুরের মৃত রমজানের ছেলে ও স্বপন মন্ডল একই এলাকার মৃত আবুল কালাম আজাদের ছেলে।


নগর পুলিশ জানায়, গতকাল মঙ্গলবারসন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন নগরীর বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর বাশার রোড এলাকায়  দুই জন ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই দল  রাতেই বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর বাশার রোড এলাকায় অভিযান চালিয়ে রাশেদুল ইসলাম রাজুকে গ্রেফতার করে।এসময় আবু হানিফ নামে একজন একটি শপিং ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া ব্যাগ তল্লাশি করে ৫০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।


জিজ্ঞসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, পলাতক হানিফ একটি বিল্ডিংয়ের কেয়ারটেকার এবং সেই বিল্ডিংয়ের নীচ তলার একটি  রুমে বসবাস করে। সেখান থেকে তারা দীর্ঘদিন যাবত ট্যাপেন্টাডল ট্যাবলেটের ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃতর দেওয়া তথ্যমতে তার বাসায় অভিযান পরিচালনা করে আরও ৮১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। এসময় নগদ ২০ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।


অপর একটি অভিযানে এসআই কাজী জাকারিয়া ও তাঁর টিম সন্ধ্যা সোয়া ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দামকুড়া থানার নতুন কসবা এলাকা হতে রফিকুল ইসলাম ও মো: স্বপন মন্ডলকে ১৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।


গ্রেফতারকৃতদের নগরীর বোয়ালিয়া ও দামকুড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন