০৯ ডিসেম্বর ২০২৩, শনিবার, ০৩:৩২:৫৬ পূর্বাহ্ন
পূজা আমার ছোট বোন: অপু বিশ্বাস
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২৩
পূজা আমার ছোট বোন: অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পূজা চেরিকে নিজের ছোট বোন বলে মন্তব্য করেছেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। সোমবার এক সংবাদ সম্মেলনে পূজাকে পাশে নিয়ে এ কথা বলেন তিনি। 


এছাড়াও আরও দুই নায়িকাকে নিজের বোন বলে মন্তব্য করেছেন অপু বিশ্বাস। এই নায়িকা বলেন, পরীমনি আমার মেজো বোন, তমা মির্জা সেজো ও পূজা আমার ছোট বোন। আমার বোনগুলো সুন্দর, তাই আমিও সুন্দর। 


এই নায়িকাদের সঙ্গে নিজের সুসম্পর্কের কথা জানিয়ে অপু আরও বলেন, ‘আমরা একে অপরের সঙ্গে সর্বদা যোগাযোগ রাখি। ফোনে কথা হয়। ওরা সন্তান নিয়ে মাঝেমাঝে অনেক কিছু বুঝে উঠতে পারে না। তখন আমাকে ফোন করে জানতে চায়। আমাদের মধ্যে নিয়মিত যোগাযোগ হয়, যার কারণে সম্পর্কটাও সুন্দর।’


এ সময় পাশে থাকা পূজা চেরি বলেন, আমি অপুদির ছোট বোন। আমরা প্রথমবারের মতো একসঙ্গে ইন্টারভিউ দিচ্ছি আজ। আমি মনে করি, ঢালিউড কুইন একজনই। আর তিনি হলেন অপু বিশ্বাস।


পূজার কথা শেষ হতেই তাকেও প্রশংসায় ভাসান অপু। তিনি বলেন, ‘নূরজাহান’ সিনেমায় পূজা যা অভিনয় করেছে, তা হয়তো আমিও করতে পারতাম না। একজন পরিপূর্ণ নায়িকার সংজ্ঞা বলতে গেলে আমি পূজা চেরির কথাই বলব।


প্রসঙ্গত, ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। এই নায়কের সঙ্গে চিত্রনায়িকা পূজার নাম জড়িয়েও সম্পর্কের খবর রটেছিল। যার কোনো বাস্তব সত্যতা মেলেনি। এসব নিয়ে নানা আলোচনার পর প্রথমবারের মতো একসঙ্গে দেখা গেল পূজা ও অপুকে।


শেয়ার করুন