২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৫৪:০৮ পূর্বাহ্ন
সোনার বাংলা গঠনে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে : খাদ্যমন্ত্রী
  • আপডেট করা হয়েছে : ১২-১১-২০২৩
সোনার বাংলা গঠনে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে : খাদ্যমন্ত্রী

সোনার বাংলা গঠনে সাংবাদিকদের অসামান্য ভূমিকা রাখতে হবে, সঠিক সংবাদ পরিবেশন করে দেশকে এগিয়ে নিতে হবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।


শনিবার (১১ নভেম্বর) রাতে উপজেলা পরিষদ মিলনায়তনে নিয়ামতপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে এ দেশ পুনর্গঠনে সাংবাদিকেরা যে ভূমিকা রেখেছিল তা ভুলার নয়। সঠিক সংবাদ পরিবেশন করে সমাজের উন্নয়নে ভূমিকা রাখবে।


মন্ত্রী আরও বলেন, যে সংবাদ দেশ জাতির জন্য ক্ষতিকর এমন সংবাদ পরিহার তা থেকে বিরত থাকতে হবে। হলুদ সাংবাদিকতা পরিহার করে সঠিক ধারার সংবাদ করলে তা থেকে জাতি উপকৃত হবে।


খাদ্যমন্ত্রী বলেন, দ্বাদশ সংসদ নির্বাচন ঘিরে একটি চক্র দেশ বিরোধী ষড়যন্ত্র শুরু করেছে। উন্নয়নের স্বপক্ষের শক্তি তা প্রতিহত করে দেশকে সঠিক ধারায় রাখতে সংবাদ মাধ্যমের প্রতি অগ্রণী ভূমিকা পালনের কথা উল্লেখ করেন।


নিয়ামতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি শাহজাহান শাজু। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ মোরশেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুপম দাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, সদস্য ইঞ্জিনিয়ার তৃণা মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, প্রেসক্লাবের উপদেষ্টামন্ডলীর সদস্য নিয়ামতপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মমতাজ হোসেন মন্ডল, বীরমুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দীন প্রমুখ। অনুষ্ঠান শেষে নৈশভোজের আয়োজন করা হয়।


শেয়ার করুন