২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:০৬:১৪ পূর্বাহ্ন
গাজীপুরে দুই বাসে আগুন
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২৩
গাজীপুরে দুই বাসে আগুন

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় আজ সোমবার ভোর ৪টার দিকে একটি বাসে পেট্রল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে অল্পের জন্য বেঁচে যান বাসের চালক। অপর দিকে গাজীপুর মহানগরীর সদর থানার শিববাড়ি-শিমুলতলী সড়কের বটতলায় পার্কিং করে রাখা একটি বাসে আগুন দেওয়া হয় গতকাল রোববার গভীর রাতে। 


স্থানীয় সূত্রে জানা যায়, সফিপুর এলাকায় আগুন দেওয়া ওই বাস দিয়ে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থেকে কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকার একটি কারখানায় শ্রমিক আনা-নেওয়ার কাজ করা হতো। প্রতিদিনের মতো সোমবার ভোরে শ্রমিক আনার উদ্দেশে বাসটি গাজীপুর মহানগরের কোনাবাড়ীর দিকে যাচ্ছিল। পথে সফিপুর বাজারে পূর্বপাশে সামনে আরেকটি বাস দাঁড়িয়ে থাকায় বাসটি থামাতে হয় চালককে। এ সময়ে হঠাৎ চার-পাঁচজন যুবক দৌড়ে বাসটিতে ওঠে পড়ে। এরপর তারা বাসটিতে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। 


বাসচালক হাবিবুর রহমান বলেন, ‘হঠাৎ করে ৪-৫ জন যুবক যখন বাসে উঠে পড়ে, তখন আমি তাদের বলেছি, ভাই আমি তো কোনো যাত্রী নেব না, আপনারা কেন উঠেছেন? তখন তারা “তোর কোথাও যাওয়া লাগবে না”—এই কথা বলে হাতে থাকা বোতল থেকে তেল ছিটিয়ে দেয়। পরে আগুন দিয়ে পালিয়ে যায়। আমি অল্পের জন্য দৌড়ে নেমে গিয়ে বেঁচে গেছি।’ 


শেয়ার করুন