২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৫:৪৮:০৯ পূর্বাহ্ন
বাঘায় অবরোধের বিরুদ্ধে আ.লীগের মোটরসাইকেল সোডাউন
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২৩
বাঘায় অবরোধের বিরুদ্ধে আ.লীগের মোটরসাইকেল সোডাউন

রাজশাহীর বাঘায় অবরোধের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলার আহবানে আওয়ামী লীগের মোটরসাইকেল সোডাউন করেন। বুধবার (১ নভেম্বর) সকাল থেকে তারা উপজেলার গুরুত্বপূর্ণ সড়কে মোটরসাইকেল সোডাউন করে।


জানা যায়, বঙ্গবন্ধু সৈনিক লীগের উপজেলার সভাপতি আনোয়ার হোসেন মিল্টন ও সাধারণ সম্পাদক লাহাব উদ্দিনের নেতৃত্বে শতাধিক মোটর সাইকেল নিয়ে উপজেলার বিভিন্ন রাস্তায় সোডাউন দেন। অবৈধ অবরোধ মানিনা-মানবো না স্লোগান দিয়ে সোডাউন দিতে দেখা গেছে।


অপর দিকে ছাত্রলীগ নেতা জাহিদ হোসেন, শান্ত শেখ ও সুজন আলীর নেতৃত্বে অবরোধের বিরুদ্ধে মোটর সাইকেল নিয়ে সোডাউন দিতে দেখা গেছে।


এ বিষয়ে বঙ্গবন্ধু সৈনিক লীগের উপজেলার সভাপতি আনোয়ার হোসেন মিল্টন বলেন, অবরোধের নামে জামায়াত বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্র শুরু করেছে। আমরা এর প্রতিবাদে ও পরিবহন মালিকদের রাস্তায় যানবাহন চলাচলের সহযোগিতার জন্য মোটরসাইকেল সোডাউন করেছি।


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, বাঘা থেকে ঢাকাগামী বাস বন্ধ থাকলেও জেলা শহরের সাথে সকল যানবহন চলাচল স্বাভাবিক রয়েছে। সরকারি অফিস ব্যাংক, বীমা, শিক্ষা প্রতিষ্ঠান ও হাটবাজার অনায়াসে চলছে। এছাড়া আমরা অবরোধের বিরুদ্ধে সোচ্চার রয়েছি।


শেয়ার করুন