২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৬:৪৮:০১ অপরাহ্ন
রাজশাহীতে রাজনৈতিক সম্প্রীতি বিষয়ক আলোচনা
  • আপডেট করা হয়েছে : ১৬-১০-২০২৩
রাজশাহীতে রাজনৈতিক সম্প্রীতি বিষয়ক আলোচনা

ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল রাজশাহী রিজিওন রাজনৈতিক সম্প্রীতি বিষয়ে একটি সংলাপের আয়োজন করেছে। উক্ত সংলাপে রাজশাহীর রাজনৈতিক পরিস্থিতি এবং পরিবেশ শান্তিপূর্ণ রাখার উদ্দেশ্যে করণীয়, রাজনৈতিক সহাবস্থান নিশ্চিতকরণে দলীয় নেতাদের ভূমিকা, সৌহার্দ্যপূর্ণ রাজনৈতিক পরিবেশ সৃষ্টিতে সুশীল সমাজের ভূমিকা ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়। আজ সোমবার এ সভা অনুষ্ঠিত হয়।


রাজশাহীর উপশহরে অবস্থিত একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে আয়োজিত এই সংলাপে মাল্টি-পার্টি এডভোকেসি ফোরামের সদস্যবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, দলীয় সমর্থক, রাজনৈতিক দলের প্রতিনিধি, শিক্ষক, ক্ষুদ্র-নৃগোষ্ঠীদের প্রতিনিধি সহ মোট ৩৯ জন নারী-পুরুষ অংশ নিয়েছিলেন। ইউএসএআইডি’র অর্থায়নে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর ‘স্ট্রেংথেনিং পলিটিক্যাল ল্যান্ডস্কেপ’ প্রকল্পের সহযোগিতায় এই সংলাপের আয়োজন করা হয়।


আলোচ্য সংলাপে বক্তা ছিলেন, জনাব, ওয়ালিউল হক রানা সাধারণ সম্পাদক, মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম, এড. আব্দুস সামাদ, সহ সভাপতি, মাল্টি পার্ট এডভোকেসি ফোরাম, গোলাম মোস্তফা মামুন, সহ সভাপতি, মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম ও আধ্যাপক পারভেজ আযহারুল হক, লোকপ্রশাসন বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়, আহম্মেদ শফী, সাধারণ সম্পাদক, সুজন, রাজশাহী, সুলতান আহমেদ সাগরীকা, কাউন্সিলর, রাজশাহী সিটি কর্পোরেশন।


অনুষ্ঠানে বলেন, (স্থানীয় উন্নয়নে তার প্রতিশ্রুতিমূলক বক্তব্য দিতে হবে) এতে আরো উপস্থিত ছিলেন, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল রাজশাহী রিজিওনের সিনিয়র রিজিওনাল ম্যানেজার আসমা  আক্তার, প্রোগ্রাম এসোসিয়েট মো: রায়হান আলী এবং ইলেক্টোরাল প্রোগ্রাম এসোসিয়েট আশেক তানভীর অনীক।


শেয়ার করুন