০১ মে ২০২৪, বুধবার, ১২:৪১:৪০ অপরাহ্ন
রাজশাহীতে পুলিশের অভিযানে ৩৫জন আটক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২৩
রাজশাহীতে পুলিশের অভিযানে ৩৫জন আটক

রাজশাহীতে পুলিশের অভিযানে ৩৫জনকে আটক করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত রাজশাহী জেলা ও মহানগরীর থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় উদ্ধার করা হয়েছে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য।


নগর পুলিশ জানায়, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ২৮ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে বোয়ালিয়া মডেল থানা ২ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৭ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ২ জন ও দামকুড়া থানা ৪ জনকে আটক করে। যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।


মাদক মামলায় অভিযুক্ত আসামির হেফাজত হতে ১২ গ্রাম হেরোইন উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।


এদিকে জেলা পুলিশ জানায়, রাজশাহী জেলা পুলিশের অভিযানে মোট ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ৫ জন, মোহনপুর থানা ৩ জন, বাগমারা থানা ১ জন, দুর্গাপুর থানা ১ জন, চারঘাট থানা ১ জন ও বাঘা থানা ১ জনকে গ্রেফতার করেছে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৪ জনকে মাদকদ্রব্য-সহ গ্রেফতার করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত হতে ৩০০ লিটার দেশিয় চোলাইমদ উদ্ধার করা হয়েছে।


আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


শেয়ার করুন