২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:৩৯:৪২ অপরাহ্ন
গোদাগাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধর
  • আপডেট করা হয়েছে : ২২-০৯-২০২৩
গোদাগাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধর

রাজশাহীর গোদাগাড়ীতে প্রেমতলী (ডুমুরিয়া), এলাকায় সামান্য ঘটনাকে কেন্দ্র করে ২ বছরের শিশুকে মারধরের অভিযোগ উঠেছে। ওই শিশুর নাম আঁখি খাতুন। সে প্রেমতলী (ডুমুরিয়া) গ্রামের রাকিব হাসানের মেয়ে।


অভিযোগ সুত্রে জানাযায়, গত ১৫ সেপ্টেম্বর (শুক্রবার) বাড়ির পাশে রাখা মাটি নিয়ে ছোট্ট শিশু আঁখি খেলা করছিল। এমতবস্থায় পাশের বাড়ির আরশাদ আলীর ছেলে মোঃ দেলোয়ার ঐ শিশুটিকে বকাঝকা করে মারতে আসে। বিষয়টি ঐ শিশুর বাবার নজর পড়লে এর প্রতিবাদ করে এবং কেন মারতে আসছে জানতে চান। এতে দেলোয়ার ক্ষিপ্ত হয়ে রাকিবের উপর চড়াও হয় এবং তার ভাই আতু সহ কয়েকজনকে ডেকে নেই। এরপর রাকিব ও তার পরিবারের উপর ক্ষিপ্ত হয়ে মারতে ধেয়ে যায়। সেসময় বিবাদীরা রাকিব তার পরিবারকে মারতে না পেরে পরের দিন অর্থাৎ গত ১৬ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টায় বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হলে, রাকিব দেখতে পাই তার বসত বাড়ির সীমানা তুলে তাদের অংশে বাঁশ পুতে দিচ্ছে। রাকিব সেখানে বাধা দিতে গেলে তারা রাকিব সহ পরিবার তুলে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। বিষয়টি নিয়ে রাকিব স্থানীয় মেম্বারের কাছে জানাতে গেলে বিবাদীরা পথরোধ করে এবং মারধর করে সাইকেলসহ রাকিবকে মাটিতে ফেলে দেই। সেসময় বাঁশের লাঠি দিয়ে বিবাদীরা পেটাতে থাকে এবং রাকিবের বাম পাশের বাহুতে কামড় বসিয়ে দেই। তার বোনকেও বাঁশের লাঠি দিয়ে পেটাতে থাকে এবং বাম হাতের আঙ্গুলে কামড় দিলে আঙুল যখম হয়ে যায়। একপর্যায়ে বোন জ্ঞান হারিয়ে ফেলে। ছোট ভাইকে বাশেঁর লাঠি দিয়ে মাথা, মাজায় পেটায় এবং হাতের আঙ্গুলে কামড় দেই। মা বাঁচাতে গোলে তাকেও আঘাত করে, এবং বিবস্ত্র করে। ঐ অভিযেগে আরও উল্লেখ করা হয়েছে, স্থানীয় মানুষ তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ও উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য পাঠিয়েছে। এসময় কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজন দেখে হাসপাতালে ভার্তি নেন চিকিৎসার ব্যবস্থা করেন।


এরপর রাকিব ৪ জনের নাম উল্লেখ করে গোদাগাড়ী মডেল থানায় লিখিত অভিযোগ করেন। বিষয়টি নিয়ে অভিযুক্ত দেলোয়ারের সাথে মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।


এমন তুচ্ছ ঘটনান বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ এর নিকট জানতে চাইলে তিনি বিষয়টি স্বিকার করেন। তিনি বলেন, অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্তধীন আছে। ঘটনার সত্যতা পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন