২৯ সেপ্টেম্বর ২০২৩, শুক্রবার, ০৬:৪৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইন্টার ডিপার্টমেন্ট ফুটবল চ্যাম্পিয়নশীপে চ্যাম্পিয়ন অর্থনীতি বিভাগ
  • আপডেট করা হয়েছে : ১৯-০৯-২০২৩
বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইন্টার ডিপার্টমেন্ট ফুটবল চ্যাম্পিয়নশীপে চ্যাম্পিয়ন অর্থনীতি বিভাগ

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইন্টার ডিপার্টমেন্ট ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২৩ -এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উৎসব মুখর পরিবেশে রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪ টায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের খেলার মাঠে এ খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। রাষ্ট্রবিজ্ঞান বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে অর্থনীতি বিভাগ।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার)

। সভাপতিত্ব করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) ও ট্রেজারার প্রফেসর ড. মো. ফয়জার রহমান । বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আনন্দ কুমার সাহা, নির্বাহী পরিচালক শামীম আহসান পারভেজ, রেজিস্ট্রার সুরঞ্জিত মন্ডল, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো. হাবিবুল্লাহ, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয় স্পোর্টস কমিটির আহবায়ক রেজাউল করিমসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, স্পোর্টস কমিটির সদস্য ও শিক্ষার্থীবৃন্দ ।


প্রধান অতিথি জনাব বিজয় বসাক খেলার মাঠে ও দর্শক সারিতে শিক্ষার্থীদের শৃঙ্খলার ভূয়সী প্রশংসা করে বলেন, ‘বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের এমন আয়োজনকে সাধুবাদ এবং আমি বিজয়ী ও বিজিত উভয় দলকে অভিনন্দন জানাই।’


খেলায় নির্ধারিত সময়ে অর্থনীতি ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের স্কোর ১-১ গোলে ড্র হয়। ফলে খেলা টাই ব্রেকারে গড়ালে অর্থনীতি বিভাগ জয় লাভ করে। ম্যান অফ দ্যা টুর্নামেন্ট ট্রফি অর্জন করে অর্থনিতি বিভাগের ১ম সেমিস্টারের শিক্ষার্থী সাজু খালকো। সপ্তাহব্যাপী এ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের ১০ টি বিভাগের ১০ টি দল ।


শেয়ার করুন