২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৮:২৮:৩৫ পূর্বাহ্ন
গুটি কয়েক নেতাকর্মী নিয়ে রাবি ছাত্রলীগের শেষ প্রচার মিছিল
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২৩
গুটি কয়েক নেতাকর্মী নিয়ে রাবি ছাত্রলীগের শেষ প্রচার মিছিল

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন আগামীকাল (১৮ সেপ্টেম্বর) সোমবার। গতকাল রবিবার (১৬ সেপ্টেম্বর) রাতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক আবুল বাশার আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সকল নেতাকর্মীকে উপস্থিত থাকতে বলা হয়। প্রায় অর্ধযুগের কমিটির শেষ প্রচার মিছিলে হাতে গোনা কিছু নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৮ সেপ্টেম্বর, ২০২৩ বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২৬ তম বার্ষিক সম্মেলন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রচার মিছিল আগামীকাল ১৭ সেপ্টেম্বর ২০২৩ দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের দলীয় টেন্টে অনুষ্ঠিত হবে। উক্ত প্রচার মিছিলে বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল নেতৃবৃন্দ, সকল হল ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক, সকল অনুষদ ও বিভাগীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল নেতা–কর্মীকে আগামীকাল সকাল ১১.৩০ টার মধ্যে বিশ্ববিদ্যালয় দলীয় টেন্টে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানানো হলো।

তবে হিসাব করে দেখা যায় বিশ্ববিদ্যালয়ের ১৭ টা হল, মূল কমিটি এবং অনুষদের দায়িত্বপ্রাপ্ত নেতার সংখ্যাই প্রায় এগারো শ।

কিন্তু সরেজমিনে দেখা গেছে মিছিলে দেড় থেকে দুশো নেতাকর্মী হবে। এ সময় দলীয় টেন্টের পাশের চায়ের দোকানগুলোতে নেতাকর্মীদের বসে থাকতেও দেখা গেছে। মিছিলটি দলীয় টেন্ট থেকে শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টেন্টে এসে শেষ হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, এটা আসলে দুঃখজনক। কারণ এটা কারো পক্ষে বা বিপক্ষে না এটা দলীয় প্রচার মিছিল ছিল। যদিও কালকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে তবুও হল গুলোতে ভালো করে বললে হয়তো উপস্থিতি আরও বাড়তো।

তবে মিছিল চলাকালে ছাত্রলীগের দলীয় টেন্টের পাশের চায়ের দোকানগুলোতে নেতাকর্মীদের বসে থাকতে দেখা গেছে।


শেয়ার করুন