২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:২২:০০ অপরাহ্ন
বাগমারায় এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা আগামী শনিবার
  • আপডেট করা হয়েছে : ১২-০৯-২০২৩
বাগমারায় এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা আগামী শনিবার

 রাজশাহীর বাগমারায় প্রতি বছরের ন্যায় ২০২৩ সালে এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সালেহা ইমারত ফাউন্ডেশন পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হবে।


আগামী শনিবার (১৬ সেপ্টেম্বর) ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনে সালেহা ইমারত ফাউন্ডেশন পক্ষ থেকে কৃতিদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক শিক্ষার্থীদের লেখাপড়ায় আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে মেধাবীদের সংবর্ধনার মাধ্যমে উৎসাহ প্রদান করছেন।


২০০৬ সাল থেকে বিভিন্ন পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করে আসছেন। সেই ধারাবাহিকতায় ২০২৩ সালের এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হবে। বাগমারার যে সকল শিক্ষার্থী উপজেলার বাইরে লেখাপড়া করে জিপিএ-৫ পেয়েছেন তাদের কেউ সংবর্ধনা প্রদান করা হবে।


সালেহা ইমারত ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধিত কৃতি শিক্ষার্থীরা লেখাপড়া শেষ করে দেশ-বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কর্মরত রয়েছেন। সালেহা ইমারত ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধনা নেয়া কৃতি শিক্ষার্থীরা তাদের সাফল্যকে ধরে রাখার চেষ্টা মনযোগী হয়। এরফলে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়ায় বৃদ্ধি পাচ্ছে প্রতিযোগিতা।


সেই সাথে সেরার তালিকায় নিজের নাম লেখার কারণে গুরুত্বপূর্ণ ব্যক্তির হাত থেকে উক্ত অনুষ্ঠানে সনদপত্রসহ শিক্ষার বিভিন্ন উপকরণ নিয়ে থাকেন

প্রতি বছরের ন্যায় এবারও বিশিষ্টজন থাকবেন সংবর্ধনা অনুষ্ঠানে। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সালেহা ইমারত ফাউন্ডেশন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

শেয়ার করুন