২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০২:২১:৫৮ পূর্বাহ্ন
মেসিকে ছাড়া প্রথম জয় মায়ামির
  • আপডেট করা হয়েছে : ১০-০৯-২০২৩
মেসিকে ছাড়া প্রথম জয় মায়ামির

সুরটা বেঁধে দিয়েছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন অধিনায়কের বেঁধে দেওয়া সুরেই এগিয়ে যাচ্ছে ইন্টার মায়ামি। তাঁকে ছাড়াই আজ মেজর লিগ সকারে জয় পেয়েছে দল। 


স্পোর্টিং কানসাস সিটিকে ৩–২ গোলে হারিয়েছে মায়ামি। ২০২৬ বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ খেলতে আর্জেন্টিনা দলের সঙ্গে যোগ দিয়েছেন মেসি। তাঁর দুর্দান্ত ফ্রি কিকে আলবিসেলেস্তারা বাছাইপর্বের শুরুটাও করেছে জয় দিয়ে। আর আজ তাঁকে ছাড়া ক্লাব প্রথম জয় পেয়েছে। তিনি না থাকলেও স্বদেশি ফাকুন্দো ফারিয়াস জয় এনে দিয়েছেন মায়ামিকে। 


ঘরের মাঠে ফারিয়াসের গোলেই ৩–২ গোলের জয় পায় মায়ামি। ডিআরকে পিএনকে স্টেডিয়ামে শুরুটাতে অবশ্য পিছিয়ে পড়েছিল মায়ামির। কানসাস সিটির হয়ে ৯ মিনিটে গোল করে স্বাগতিকদের স্তব্ধ করে দেন ড্যানিয়েল সালোই। ম্যাচে ফিরতে খুব বেশি সময় নেয়নি মায়ামি। ২৫ মিনিটে দলকে পেনাল্টি থেকে সমতায় ফেরান লিওনার্দো কাম্পানা। বিরতিতে যাওয়ার পূর্ব মুহূর্তে আবার দলকে লিডও এনে দেন ইকুয়েডরের ফরোয়ার্ড। 


দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে মায়ামিকে জয়সূচক গোল এনে দেন ফারিয়াস। প্রতিপক্ষের হয়ে শেষ দিকে ব্যবধান কমান অ্যালান পুলিডো। ৭৮ মিনিটে এই ফরোয়ার্ডের গোলের পর আর কোনো গোল না হলে মেসিকে ছাড়া প্রথমবার খেলতে নেমে জয় পায় মায়ামি। 


এ জয়ে প্লে–অফে জায়গা করে নেওয়ার পথে এগিয়ে যাচ্ছে মায়ামি। ইস্টার্ন কনফারেন্সে পয়েন্ট তালিকার ১৪ নম্বরে আছে তারা। ২৬ ম্যাচে তাদের পয়েন্ট ২৮। প্লে–অফের শেষ দল হিসেবে পয়েন্ট তালিকায় নয়ে থাকা ডিসি ইউনাইটেডের সঙ্গে মায়ামির ব্যবধান ৬।


শেয়ার করুন