২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:৩৬:৪৮ পূর্বাহ্ন
পুঠিয়ায় ইউনিয়ন কৃষক লীগের শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
  • আপডেট করা হয়েছে : ২৭-০৮-২০২৩
পুঠিয়ায় ইউনিয়ন কৃষক লীগের শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাজশাহীর পুঠিয়ায় জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট নারকীয় গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ আগস্ট) বিকেলে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়ন কৃষকলীগের আয়োজনে খালশীকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, শিলমাড়িয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো: আব্দুল গফুর মোল্লা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব মো: আব্দুল ওয়াদুদ দারা।

প্রধান অতিথির বক্তব্য আব্দুল ওয়াদুদ দারা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ ১৫ আগস্টে শহীদের স্মৃতিচারণ করে বলেন, আমি যখন এমপি ছিলাম ১০ বছরে সুবিধাভোগিদের জন্য প্রধানমন্ত্রীর তহবিল থেকে বিভিন্ন অনুদান এনে পৌঁছে দিয়েছি।

তিনি বলেন, আমি কারও গীবত করতে চাই না মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার মনোনয়ন দেন বিজয়ী হলে আমি আবার ও আপনাদের সেবা করবো ইনশাআল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ মোল্লা, উপ-দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ গোলাম ফারুক, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক মেয়র রবিউল ইসলাম রবি, জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক মাহাবুর রহমান, পুঠিয়া উপজেলা কৃষক লীগ সভাপতি রাজিবুল হক, সাধারন সম্পাদক শাজাহান আলী হাসু, শিলমাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান, সাজ্জাদ হোসেন মুকুলসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী নেতাকর্মীবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, শিলমাড়িয়া ইউনিয়ন কৃষক লীগের সাধারন সম্পাদক, মো আব্দুল মালেক।

অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ২১ আগস্ট নিহত শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুন