০৬ মে ২০২৪, সোমবার, ০১:৫৩:৩৮ অপরাহ্ন
আরএমপির অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৩
  • আপডেট করা হয়েছে : ১৮-০৬-২০২৩
আরএমপির অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৩

আরএমপির অভিযানে মাদকসহ গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক : আরএমপি পুলিশের অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান আরএমপির মিডিয়া মুখপাত্র রফিকুল ইসলাম।


বিজ্ঞপ্তিতে আরো জানান, গতকাল ১৬ মে সন্ধ্যা ৭ টার দিকে রাজশাহী মহানগরীর উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাইফউদ্দীন শাহীন এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) নূরে আলমের নেতৃত্বে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী, এসআই এএসএম সাইদুজ্জামান ও তাদের টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযানে ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার ফুদকীপাড়া এলাকার মন্নুজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে একজন মহিলা ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া থানা পুলিশের ওই টিম সন্ধ্যা সাড়ে ৭ টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে আসামি শারমীনকে ৪৮০ পিচ ইয়াবা ট্যাবলেট-সহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোসা: শারমীন (৩৫) রাজশাহী জেলার চারঘাট থানার চামটা এলাকার মো: শাহ আলমের স্ত্রী।


গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে পুলিশ কে জানা যায়, ইয়াবা ট্যাবলেটগুলো সে রাজশাহী জেলার চারঘাট থানার দৌলতপুর এলাকার মো: ইসরাইল আলীর কাছ থেকে সংগ্রহ করেছে। আরও জানান, তারা দীর্ঘদীন যাবত যোগসাজসে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মাদকদ্রব্য বিক্রয় করে আসছে।


গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।


অপরদিকে, ৫০০ গ্রাম গাঁজাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।


গ্রেফতারকৃতরা শাহাবুল (২৪) ও মো: ওয়াসিম আলী (৩৪)। শাহাবুল রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর টুলটুলিপাড়ার মো: রেজাউলের ছেলে এবং ওয়াসিম আলী একই থানার কাঁঠালবাড়ীয়া নতুন হারুপুরের মৃত সমিরুদ্দিনের ছেলে।


জানা যায়, গত ১৬ জুন রাতে আরএমপি’র কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার বিভূতি ভুষন ব্যানার্জী’র সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারে তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই মীর আরমান হোসেন ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়ীয়া এলাকায় দুইজন ব্যাক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ওই টিম রাত ১ টার দিকে কাঁঠালবাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি শাহাবুল ও ওয়াসিম আলীকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।


গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে।


 

শেয়ার করুন