২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৫:৩৮:১১ পূর্বাহ্ন
রাজশাহীতে বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব -১৯ টি-২০ ক্রিকেট কাল থেকে শুরু
  • আপডেট করা হয়েছে : ১০-০৫-২০২৩
রাজশাহীতে বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব -১৯ টি-২০ ক্রিকেট কাল থেকে শুরু

রাজশাহীতে বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-পাকিস্তান অনূর্ধ্ব -১৯ আন্তঃদেশীয় টি-২০ আন্তর্জাতিক ক্রিকেট। রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বিভাগীয় স্টেডিয়ামের সভাকক্ষে বেলা ১১টায় প্রেস ব্রিফিং করেন পাকিস্তান ও বাংলাদেশের অধিনায়ক ও কোচ। তারা হলেন, বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক রাকিবুল হাসান ও কোচ সট: স্টুয়ার্ট ল, পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক সাদ বেগ এবং কোচ ইজাজ আহমেদ।

শুরুতে প্রেস ব্রিফিংয়ে আসেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক, কোচ ও টিম ম্যানেজার। তারা বলেন, বাংলাদেশের ক্রিকেট দল এখন অনেক শক্তিশালী। তারা ভালো খেলছে। তাদের পরাজিত করতে হলে ভালোভাবেই খেলে পরাজিত করতে হবে।

এরপর প্রেস ব্রিফিংয়ে আসেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক ও কোচ। তারা বলেন, পাকিস্তান দলে বেশিরভাগ বাঁহাতি ব্যাটসম্যান। এইজন্য আমাদের দলে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। যেসব দুর্বলতা ছিলো তা সংশোধনের চেষ্টা করা হয়েছে। তারপরও পাকিস্তান যেহেতু খুবই শক্তিশালী একটা দল, সেহেতু আমাদের খেলেই জিততে হবে।

আগামী ১১, ১৩ ও ১৫ মে তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হবে। এছাড়া আগামী ১৭ মে এখানেই দ্বিপাক্ষিক এ সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন