০৫ মে ২০২৪, রবিবার, ০৩:২১:২৫ অপরাহ্ন
প্রধানমন্ত্রীর অনুদানের চেক পেল রাজশাহীর ১৬ সাংবাদিক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৪-২০২৩
প্রধানমন্ত্রীর অনুদানের চেক পেল রাজশাহীর ১৬ সাংবাদিক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিষ্ঠিত ‘বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের ১৫ লাখ ২০ হাজার টাকার চেক পেল রাজশাহীর ১৬ জন সাংবাদিক।

শনিবার (১৫ এপ্রিল) রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) কার্যালয়ে দুপুর ২ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন অনুদানের চেক বিতরণ করেন।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-বিএফইজে’র যুগ্ম মহাসচিব রাশেদ রিপন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান খান আলম, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আরইউজে সহ-সভাপতি তৈয়বুর রহমান, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব।

আরইউজে সাধারণ সম্পাদক তানজিমুল হক অনুষ্ঠানটির সঞ্চালনা করেন। রাজশাহী সাংবাদিক ইউনিয়ন এই অনুষ্ঠানের আয়োজন করে।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ছোট্ট এই মহানগরীতে চারটি প্রেসক্লাব। আমি মনে করি এটি একটি অসুখ। এই অসুখ সারানোর জন্য (সবাইকে এক করা) আমি অনেক চেষ্টা করছি। কিন্তু পারছি না। সাংবাদিকদের মধ্যে মতের ভিন্নতা থাকতে পারে। তারপরও আমি সবাইকে এক ছাদের নিচে রাখতে চাই। রাজশাহীর সাংবাদিকদের জন্য এই শহরের মধ্যে দেড় বিঘা জমি রয়েছে। সেখানে আমি প্রেসক্লাব কমপ্লেক্স তৈরী করতে চাই। সর্বোপরি রাজশাহীর সাংবাদিকদের এক ছাদের নিচে আসাসহ বস্তুনিষ্ঠ তথ্য ও সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরার আহ্বান জানান।

উল্লেখ্য, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের ১৬ জনকে ১৫ লাখ ৫০ হাজার টাকার এককালীন অর্থ সহযোগিতার চেক বিতরণ করা হয়।

শেয়ার করুন