২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৩০:৫৮ অপরাহ্ন
জনপ্রতিনিধিদের পক্ষে রাখতে কোরাআন শরীফে হাত রেখে শপথ করালেন এমপি ফারুক চৌধুরী
  • আপডেট করা হয়েছে : ১২-০২-২০২৩
জনপ্রতিনিধিদের পক্ষে রাখতে কোরাআন শরীফে হাত রেখে শপথ করালেন এমপি ফারুক চৌধুরী

জনপ্রতিনিধিদের নিজের পক্ষে থাকতে কোরাআন শরীফে হাত রেখে সপথ করে নিলেন এমপি ওমর ফারুক চৌধুরী। গতকাল শনিবার রাতে জাতীয় সংসদ ভবনের নিজের কার্যালয়ে রাজশাহী-১ ( গোদাগাড়ী তানোর) আসনের সংসদ ওমর ফারুক চৌধুরী দলীয় নেতা ও জনপ্রতিনিধিদের কাছে থেকে কোনআন শরীফ ছুয়ে আনুগত্যের শপথ করান।

এসময় পবিত্র কোরআন হাতে নিয়ে সংসদ সদস্যের প্রতি আনুগত্যের শপথ করেন গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী পৌর মেয়র ওয়েজ উদ্দিন বিশ্বাস, মাটিকাটা ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা, দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলসহ তানোর ও গোদাগাড়ী বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, পৌর মেয়রগণ।

শপথ করানোর সময় এমপি ওমর ফারুক চৌধুরীকেও তার ফোনে ভিডিও করতে দেখা যায়। এদিকে এই শপথের ভিডিও প্রকাশ পাওয়ার পরে আজ রাজশাহীতে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভ দেখা দেয়।

কোরআন হাতে শপথ গ্রহনের বিষয়টি স্বীকার করেন শপথ গ্রহণ করা গোদাগাড়ী পৌ মেয়র ও গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়েজ উদ্দিন। তিনি বলেন, আমরা সংসদ সদস্যের প্রতি আনুগত্য থাকার শপথ নিয়েছি। এসময় অনেকেই ছিল সবাই কোনআন শরীফ ছুয়ে শপথ গ্রহন করেছেন।

তবে এমপি ওমর ফারুক চৌধুরীকে ফোন করা হলে তিনি রিসিভ করেননি।

শেয়ার করুন