২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৪৮:১৩ পূর্বাহ্ন
একান্ন বছরে বিদ্যুৎ উৎপাদন বেড়েছে ৫১ গুণ
  • আপডেট করা হয়েছে : ১৭-১২-২০২২
একান্ন বছরে বিদ্যুৎ উৎপাদন বেড়েছে ৫১ গুণ

গাজীপুর সিটি করপোরেশনের নাওজোর ও টেকনগপাড়া এলাকায় দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় চার যুবক নিহত হয়েছেন।

শুক্রবার রাত ১১টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাওজোর এলাকায় এবং সন্ধ্যায় টেকনগপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা দুটি ঘটেছে।

টেকনগপাড়া এলাকায় নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার নান্দাইল থানার পাকুরিয়া এলাকার সালাম মিয়ার ছেলে জাকির হোসেন (২৪) ও একই জেলার গৌরীপুর থানার অচিন্তপুর এলাকার বাসিন্দা আবু তায়েব মুন (২৩)। নাওজোর এলাকায় নিহত দুইজনের পরিচয় জানা যায়নি। তবে তাদের একজনের বয়স আনুমানিক ২৫ বছর অন্যজনের ৩০ বছর।

গাজীপুর মেট্টোপলিটনের বাসন থানার এসআই মো. ফারুক হোসেন জানান, গাজীপুর সিটি করপোরেশনের নাওজোর এলাকায় ফ্লাইওভারের নিচে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুই যুবক ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি। তাদের একজনের বয়স আনুমানিক ২৫ বছর অন্যজনের ৩০ বছর। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এদিকে গাজীপুর মেট্টোপলিটনের বাসন থানার এসআই মো. রোকন মিয়া জানান, গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে মোটরসাইকেলযোগে জাকির হোসেন ও আবু তায়েব মুন ময়মনসিংহের গ্রামের বাড়ি যাচ্ছিলেন। এক পর্যায়ে তাদের মোটরসাইকেলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি করপোরেশনের টেকনগপাড়া এলাকায় পৌঁছায়। এ সময় দ্রুতগতির একটি বাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে জাকির হোসেন ও আবু তায়েব মোটরসাইকেলসহ মহাসড়কে পড়ে গিয়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে। পরে মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন