২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:১৮:২৪ পূর্বাহ্ন
খোকসায় ইউএনওর গাড়ি ভাঙচুর
  • আপডেট করা হয়েছে : ৩০-১০-২০২২
খোকসায় ইউএনওর গাড়ি ভাঙচুর

কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদ উপনির্বাচনে নৌকা ও স্বতন্ত্র ঘোড়া মার্কা প্রতীকের প্রার্থীর মধ্যে সহিংসতায় ইউএনওর গাড়ি ভাঙচুরসহ দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার বিকালে খোকসা খেয়াঘাট এলাকায় নির্বাচনি প্রচার চালানোর সময় উভয়পক্ষের মধ্যে বাগবিতণ্ডার একপর্যায়ে মারপিটের ঘটনা কেন্দ্র করে এ ঘটনার সৃষ্টি হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাবুল আখতার তার কর্মীসমর্থকের নিয়ে গড়াই নদীর ঘাট পার হয়ে ওসমানপুরে প্রচারণায় যাওয়ার সময় ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোতাহার হোসেন খোকনের সমর্থকদের খেয়াঘাট এলাকায় বাগবিতণ্ডা হয় এবং একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় স্বতন্ত্র প্রার্থীর কর্মী দুলাল, তুষারসহ ৫-৭ জন মারধরের শিকার হন। পরে খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনা কেন্দ্র করে সন্ধ্যার পর থেকে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া চলতে থাকে। ঘটনাস্থলে উপজেলা নির্বাহী কর্মকর্তা গেলে তার গাড়িও ভাঙচুর করা হয়।

খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, উপনির্বাচন কেন্দ্র করে দুগ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাজ করছে। এ ঘটনায় অজ্ঞাত নামাদের আসামি করে মামলা করা হয়েছে বলে জানান তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস জানান, খোকসা উপজেলা পরিষদ চেয়ারম্যান উপনির্বাচন কেন্দ্র করে দুগ্রুপের ধাওয়া-পাল্টাধাওয়ার সময় ঘটনাস্থলে গেলে তার গাড়ি ভাঙচুর করা হয়েছে।

শেয়ার করুন