২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৪৫:৩৭ অপরাহ্ন
শুটিংয়ের বাইরে শাকিব–বুবলী কেউ কারও দিকে তাকাননি
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২২
শুটিংয়ের বাইরে শাকিব–বুবলী কেউ কারও দিকে তাকাননি

শাকিব-বুবলী ইস্যুতে দেশের সোশ্যাল মিডিয়া থেকে সিনেপাড়া সবই সরগরম। এ তারকা জুটি সত্যি বিয়ে করেছেন কিনা, বর্তমানে তাদের মধ্যে সম্পর্ক কেমন? এসব প্রশ্নে মুখর সিনেঅঙ্গন।

এসব খবরে যখন দেশজুড়ে হইচই চলছে, তখন শনিবার থেকে একসঙ্গে শুটিংয়ে ফিরেছেন শাকিব খান ও বুবলী। ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার একটি গানের দৃশ্য অবতারণায় দিনভর ব্যস্ত সময় পার করেন এ তারকা জুটি।  

সংশ্লিষ্ট সূত্রের খবর, দিনভর শুটিং করলেও শাকিব খান আর শবনম বুবলী দুজনে কেউ কারও সঙ্গে কোনো কথা বলেননি। 

দৃশ্যধারণ শেষ হতে না হতেই নাকি দুজনে একে অপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। শুটিংয়ের বাইরে তারা কেউ কারও দিকে একবারের জন্যও তাকাননি। বসতেন আলাদা দুই জায়গায়। পরিচালকের ডাক পড়লে আবার তারা ক্যামেরার সামনে এসে হাসিখুশি মুখে সামনাসামনি হতেন। যে কারণে রোমান্টিক ধাঁচের গানটির শুটিং করতে হয়েছে ভিন্ন ধরনের পরিকল্পনায়। 

ইউনিট–সংশ্লিষ্ট সূত্র আরও জানিয়েছে, হোটেলে দুজনের জন্য আলাদা দুটি কক্ষ ভাড়া করা হয়েছিল। কক্ষ দুটির নম্বর হচ্ছে ৭১০ ও ৭১২। লম্বা বিরতির সময় শাকিব-বুবলীকে যার যার রুমে চলে যেতে দেখা গেছে।  

শুটিং–সংশ্লিষ্টদের থেকে পাওয়া তথ্যমতে, সেই প্রশ্নই আবার জেগে উঠল যে, তবে কি অপুর মতোই বুবলীর সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছেন শাকিব?

এ বিষয়ে শাকিব বা বুবলীর কোনো বক্তব্য নেওয়া যায়নি। কারণ সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে দুই তারকাই গণমাধ্যমকে এড়িয়ে চলছেন। 

শনিবার প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের শুটিং সেটেও ছিল কঠোর নিরাপত্তা। বাইরের কোনো লোক যেন প্রবেশ করতে না পারে সেজন্য ওই হোটেলের প্রবেশ পথ বন্ধ করেই চলে শুটিং।  সেজন্য বাহিরে অসংখ্য নিরাপত্তা কর্মী মোতায়েন করা হয়। ইউনিটের লোক ছাড়া কাউকে সোনারগাঁও হোটেলে ঢুকতে দেয়নি নিরাপত্তাকর্মীরা।  

চলমান ইস্যুতে কোনো অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্যই এ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে শনিবার জানিয়েছিলেন সিনেমা সংশ্লিষ্টরা।

শেয়ার করুন