২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৭:৩৯:৩৬ অপরাহ্ন
সেপটিক ট্যাংকে নেমে মারা গেলেন তিনজন
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২২
সেপটিক ট্যাংকে নেমে মারা গেলেন তিনজন

দিনাজপুরের চিরিরবন্দরে নির্মাণাধীন এক বাড়ির সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে তিনজন মারা গেছেন। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ইসবপুর ইউনিয়নের নওখৈড় গ্রামের তালতলাপাড়ায় ঘটনাটি ঘটে।


নিহতরা হলেন নেওখৈড় গ্রামের বাকুপাড়ার তাহেরের ছেলে মামুদ (৩৫), মৌলভীপাড়ার মহির আলীর ছেলে সাইদুল (৩৮) ও চৌধুরীপাড়ার মৃত জালাল উদ্দীনের ছেলে আলতাফ (৪৫)।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নওখৈড় তালতলা এলাকার মিলন নামে আমেরিকাপ্রবাসী এক ব্যক্তি পাকা বাড়ি নির্মাণ করছেন। সেই বাড়ির কয়েক দিন আগে সেপটিক ট্যাংকের ছাদ ঢালাই হয়েছে। ঢালাই কাজে ব্যবহৃত কাঠ অপসারণের কাজে ট্যাংকে নামেন মামুদ ও সাইদুল। পরে দীর্ঘ সময় তাদের সাড়াশব্দ না পেয়ে ট্যাংকের ভেতরে নামেন মিস্ত্রি আলতাফ হোসেন।


এ সময় তিনিও ফেরত না আসলে স্থানীয়রা ট্যাংকের একটি অংশ ভেঙে ভেতর থেকে মামুদ, সাইদুল ও আলতাফকে উদ্ধার করে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মামুদ ও সাইফুলকে মৃত ঘোষণা করেন। পরে আলতাফকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ। তিনি জানান, নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় ইউটি মামলা দায়ের হয়।

শেয়ার করুন